Nubia Z18 স্মার্টফোন কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে Geekbench য়ে দেখা গেছে

Nubia Z18 স্মার্টফোন কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 য়ের সঙ্গে Geekbench য়ে দেখা গেছে
HIGHLIGHTS

সম্প্রতি কোম্পানির একটি অদ্ধভুত সিদ্ধান্তে নিজেদের Nubia Z18 স্মার্টফোনটি ছাড়াই নিজেদের Nubia Z18 স্মার্টফোনটী নিয়ে এসেছে

সম্প্রতি কোম্পানি একটি একটি অদ্ধভুত সিদ্ধান্তে নিজেদের Nubia Z18 স্মার্টফোনটি ছাড়াই নিজেদের Nubia Z18 স্মার্টফোনটি নিয়ে এসেছে। তবে এই ডিভাইসটির লঞ্চ ডেটের বিষয়ে এখনও কিছু জানা যায়নি, কোন অফিসিয়াল ইভেন্টের খবরও এখনও জানা জায়নু। তবে এই ডিভাইসটি Geekbench য়ে দেখা গেছে, আর এর মানে এই যে এই ডিভাইসটি খুব তাড়াতাড়ি লঞ্চ করা হতে পারে।

তবে বেঞ্চ মার্কিং সাইটের খবর লিমিটেড, এই ডিভাইসটি এখানে এই লিস্টিংয়ে মডেল নম্বর NX606J র সঙ্গে দেখা গেছে, এটি কিছু দিন আগে ANTUTU তেও দেখা গেছিল। আর এই নতুন লিস্টিং থেকে এই ডিভাইসে সিঙ্গেল কোরে 2344আর মাল্টি কোরে 8933 স্কোর করেছে। আর এই লিস্টিং থেকে এটা জানা গেছে যে এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 চিপসেট আর 6GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হতে পারে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 Oreo র সঙ্গে লঞ্চ করা হতে পারে।

আর আমরা যদি TENAA তে দেওয়া এর স্পেক্সের বিষয়ে কথা বলি তবে এই ডিভিইসটি এই লিস্টিংটে একটি নচ ডিসপ্লের সঙ্গে দেখা গেছে। আর এছাড়া এতে আপনারা একটি ডেডিকেটেড ভয়েস বটনও পেতে পারে, আর আমরা এরকম কিছু Z18 Mini স্মার্টফোনে দেখেছি, তবে এতে পাওয়ার আর ভলিউম রকার বটন অন্য দিকে দেখা গেছে।

আর এও জানা গেছে যে এই ডিভাইসটিতে আপনারা একটি 3,350mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি পেতে পারেন, আর এছাড়া এতে আপনারা 5.99ইঞ্চির একটি FHD+ 2160×1080 পিক্সলাএর ডিসপ্লে পাবেন আর এর সঙ্গে এই ফোনে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 845 প্রসেসারের সঙ্গে দেখা গেছে। আর এর সঙ্গে ফোনটিতে একটি 8GB র‍্যাম থাকারত সম্ভাবনাও আছে।

এই লিস্টিং থেকে এই ফোনটির ক্যামেরার বিষয়েও জানা গেছে, এই লিস্টিংয়ে দেখা গেছে যে এই ডিভাইসটি একটি ডুয়াল ক্যামেরা সেটআপের সঙ্গে লঞ্চ করা হতে পারে, আর এই ডিভাইসে আপনারা একটি 24 মেগাপিক্সালের প্রাইমারি আর 8মেগাপিক্সালের সেকেন্ডারি ক্যামেরা পেতে পারেন । আর এর সঙ্গে এই ফোনে একটি 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরাও থাকতে পারে। এখনও পর্যন্ত কোম্পানি Nubia Z18 লঞ্চের বিষয়ে কোন খবর সামনে আস্নি, তবে এও সানে আসছে যে এই ডিভাইসটি এই বছরে Nubia Z18s য়ের সঙ্গে লঞ্চ করা হতে পারে।

নোটঃ ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo