Nubia Z17 mini ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল

Nubia Z17 mini ডুয়াল রেয়ার ক্যামেরার সঙ্গে ভারতে লঞ্চ হল
HIGHLIGHTS

চিনে এই স্মার্টফোনটি এলিগেন্ট ব্ল্যাক, ব্ল্যাক উইথ গোল্ড, শ্যাম্পেন গোল্ড আর রেড কালার ভারিয়েন্টে লঞ্চ করা হয়েছিল

Nubia Z17 mini স্মার্টফোনটি আজ ভারতে লঞ্চ হয়েছে। ভারতে এর দাম Rs. 19,999 রাখা হয়েছে। এই স্মার্টফোনটি অ্যামাজন ইন্ডিয়াতে 12 জুন দুপুর 12 টায় সেলের জন্য পাওয়া যাবে। এটি ব্ল্যাক গোল্ড দঙ্গে পাওয়া যাবে। এর জন্য আজ থেকেই প্রি অর্ডার শুরু হয়ে গেছে।

Nubia Z17 mini’র অন্যান্য ফিচার্স গুলি কেমন একবার দেখে নেওয়া যাক। এটিতে 5.2-ইঞ্চির ফুল HD ডিসপ্লে আছে। এই ডিসপ্লের রেজিলিউশন 1920×1080 পিক্সাল। এটিতে 2.5D কার্ভড গ্লাস আছে। এই স্মার্টফোনটির প্রসেসার অপশনের সঙ্গে পাওয়া যায়। একটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 653 অক্টা-কোর প্রসেসার এর সঙ্গে 6GB’র র‍্যাম দেওয়া হয়েছে।

সেখানে অন্য ভেরিয়েন্টটিতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 652 চিপস্টেকের সঙ্গে 4GB র‍্যাম দেওয়া হয়েছে। স্টোরেজের ব্যাপারে দেখলে দেখা যাবে যে এটিতে 64GB’র ইন্ট্রনাল স্টোরেজ আছে। এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 200GB অব্দি বাড়ানো যায়। এর ওজন 155 গ্রাম। এটিতে একটি ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে। এই স্মার্টফোনটির সবথেকে বড় বৈশিষ্ট্য এর ডুয়াল ক্যামেরা সেটআপ, এর রেয়ার ক্যামেরা 13 মেগাপিক্সালের সেন্সার আছে। দুটি ক্যামেরা f/2.2, OIS আর 4K ভিডিও রেকর্ডিং যুক্ত। ফোনটির সামনের দিকে 16 মেগাপিক্সালের 80-ডিগ্রি ওয়াইড-অ্যাঙ্গেল সেলফি ক্যামেরাও আছে।

এটি অ্যান্ড্রয়েড 6.0 মার্শমেলো অপারেটিং সিস্টেমে কাজ করে। এটিতে 2950mAh এর ব্যাটারি আছে। কানেক্টিভিটির জন্য এটিতে দুটি সিম স্লট 4G VoLTE, ওয়াই- ফাই, ব্লুটুথ 4.1, GPS, NFC আর USB টাইপ-C পোর্ট আছে। 

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo