Nubia Red ম্যাজিক গেমিং স্মার্টফোনটি দিওয়ালীর পরে 30,000 টাকায় লঞ্চ হবে

Nubia Red ম্যাজিক গেমিং স্মার্টফোনটি দিওয়ালীর পরে 30,000 টাকায় লঞ্চ হবে
HIGHLIGHTS

Nubia রেড ম্যাজিক স্মার্টফোনটিতে RGB লাইটিং, এয়ার কুলিং প্রযুক্তি আর ন্টি এয়ার রেডিয়েশান স্লট যুক্ত

নুবিয়া তাদের রেড ম্যাজিক গেমিং স্মার্টফোনটি ভারতে দিওয়ালীর পরে লঞ্চ করবে। ZTE র এই সাব ব্র্যান্ড এই ফোনটির বিষয়ে এপ্রিল মাসে ঘোষনা করেছিল আর এখন তারা এই ফোনটির ভারতে লঞ্চের বিষয়ে কনফার্ম করেছে। এই হ্যান্ডসেটটির দাম 30,000 টাকার মধ্যে হবে আর এটি ভারতে Xiaomi Poco F1, OnePlus 6, Honor Play আর এই রেঞ্জের অন্যান্য ফোনের সঙ্গে প্রতিযোগিতা করবে। এই ডিভাইসটি কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 835SoC  যুক্ত। আর এই ফোনটিতে RGB লাইটিং প্যানেলে রেয়ারে দেওয়া হয়েছে আর এতে একটি এয়ার কুলিং প্রযুক্তিও দেওয়া হয়েছে। আর এতে নটি এয়ার রেডিয়েশান স্লট আছে।

Nubia Red ম্যাজিক ফোনটির স্পেসিফিকেশান

Nubia Red ম্যাজিক স্মার্টফোনটি স্ন্যাপড্র্যাগন 835 SoC যুক্ত আর এই ফোনটি 8GB LPDDR4X LTPS TFT ডিসপ্লে যুক্ত আর এর অ্যাস্পেক্ট রেশিও 18:9। আর এই ফোনটিতে অ্যান্দ্রয়েড 8.1 ওরিও দেওয়া হয়েছে। আর এই ফোনের ব্যাটারি 3,800mAhয়ের।আর ফোনটি নিও পাওয়ার 3.0 পাওয়ার সেভিং ফিচার যুক্ত।

নুবিয়ার কথা অনুসারে এই ফোনটিতে একটি হায়ার এয়ার কুলিং প্রযুক্তি দেওয়া হয়েছে। আর এই ফোনটি নটি এয়ার রেডিয়েশান স্লট যুক্ত আর এর সঙ্গে এতে তিনটি লেয়ার গ্রাফাইট ল্যামিনেশান প্রযুক্তিও দেওয়া হয়েছে। আর এই ফোনটি ‘টার্বো অ্যাক্সেলেশান মোড’ যুক্ত।আর কোম্পানি অনুসারে এর ফলে গেমিং অনেক বেশি দ্রুত লোড হবে।

আর ক্যামেরা ক্ষেত্রে Nubia রেড ম্যাজিক ফোনটিতে 24MP র ব্যাক ক্যামেরা আর ফ্রন্টে 8MP র ক্যামেরা আছে। আর এই ফোনটিতে 3.5mm হেডফোন জ্যাক দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে রেয়ারে ফিঙ্গার প্রিন্ট সেন্সার দেওয়া হয়েছে।

Nubia Red ম্যাজিকের দাম

এই ফোনটি লঞ্চের সময়ে এর প্রাথমি দাম ছিল CNY 2,499(26,000 টাকা আওনুমানিক)। আর এই দাম ফোনটির 6GB/64GB ভেরিয়েন্টের আর এর সঙ্গে এই ফোনটির 8GB/128GB ভেরিয়েন্টের দাম CNY 2,999(31,000 টাকা আনুমানিক)। আর আমরা জেনেছি যে এই Nubia Red ম্যাজিক ফোনটির দাম ভারতে 30,000 টাকার মধ্যে হবে। আর এটি দিওয়ালীর পরে ভারতে আসবে। আর কোম্পানি ফোনটির প্রিবুকের বিষয়েও জানাবে বলে অনুমান করা হচ্ছে।

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo