গেমারদের জন্য দারুন খবর, নুবিয়ার এই গেমিং ফোন আন্তর্জাতিক ভাবে আসবে

Updated on 10-Oct-2019
HIGHLIGHTS

Nubia Red Magic 3মে মাসে লঞ্চ করা হয়েছিল

Nubia Red Magic 3s এই মাসে আন্তর্জাতিক ভাবে আসবে

এটি কোম্পানির সাইট থেকে কেনা যাবে

Nubia Red Magic 3 মে মাসে লঞ্চ করার পরে এবার কোম্পানি গ্রাহকদের জন্য এই ফোনের নতুন ভার্সান আনতে চলেছে। এই আপডেটে ভার্সানটির নাম Red Magic 3s যা এই বছরের সেপ্টেম্বর মাসে লঞ্চ করা হয়েছিল। আর এই নতুন আপডেটেড Red Magic 3s ফোনে কোম্পানি স্ন্যাপড্র্যাগন 855+ চিপসেট দেবে।

আর এই ফোনটি চিনে গত মাসে এসেছে এই ফোনের দাম CNY2,999 আর এতে গ্রাহকরা 8/128GB র ভেরিয়েন্টে পাবেন। আর এবার এই Nubia Red Magic 3s ফোনটির বিষয়ে নতুন জিনিস জানা গেছে। কোম্পানি জানিয়েছে যে এই ফোনটি এবার আন্তর্জাতিক ভাবে লঞ্চ করা হবে।

আর এই ফোনের দাম যদি দেখা যায় তবে তা  $479 / €479 / £419 হতে পারে। আর এর সঙ্গে কোম্পানি 8/128GB র ভেরিয়েন্টও আনতে পারে। আর এই ফোনটি দুটি কালার ভেরিয়েন্টে আসতে পারে একটি এস্ক্লিপ ব্লু আর একটি মেকাভ সিলভার কালার হতে পারে।

ZTE nubia Red Magic 3s  ফোনটি 16 অক্টোবরে 90 Hz 6.6 ইঞ্চির AMOLED ডিসপ্লের সঙ্গে আসতে পারে। আর এই ফোনে কোম্পানি 48 MP Sony IMX586 সেন্সার দিতে পারে। আর গ্রাহকরা এতে 8k ভিডিও শুট করতে পারবেন।

এই ফোনটি United States, Canada, European Union, United Kingdom, Australia, Hong Kong, Israel, Japan, Singapore, Indonesia, Taiwan, Macauতে লঞ্চ করা হবে। আর কোম্পানির অফিসিয়াল সাইট থেকে এই ফোনটি এই সব দেশের মানুষরা কিনতে পারবেন।

Connect On :