Nokia 1 স্মার্টফোনটি রিলায়েন্স জিওর 2,200 টাকার ক্যাশব্যাক অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে

Updated on 30-Mar-2018
HIGHLIGHTS

এই অফারটির সঙ্গে Nokia 1 স্মার্টফোনটি আপনারা এর আসল দামের থেকে বেশ কম দামে নিতে পারবেন

যেমন রিলায়েন্স জিওর তরফে বলা হয়েছিল যে, তারা তাদের 2,200 টাকার ক্যাশব্যাক অফারটি Nokia 1 স্মার্টফোনটির সঙ্গে দেওয়া শুরু করে দিয়েছে। আর আপনাদের বলে রাখি যে Nokia 1 স্মার্টফোনটি গত সপ্তাহেই ভারতে অ্যান্ড্রয়েড Oreo (Go Edition) য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছিল।

আর এছাড়া যদি এই ফোনটির দামের কথা বলি তবে এটি 5,499 টাকা দামে লঞ্চ করা হয়েছিল। আর এবার এর এফেক্টিভ দাম 3,299 টাকা হয়েছে। আর এছাড়া জিও অফারের সঙ্গে পাওয়ার জন্য এটির সঙ্গে ক্যাশব্যাক অফারের সঙ্গে আপনারা ডাটার অফারও পাচ্ছেন।

PaytmMall য়ে আজকে স্মার্টফোন, টেলিভিশানও আরও বেশ কিছু জিনিসের ওপর ক্যাশব্যাক আর ডিস্কাউন্ট অফার করা হচ্ছে

রিলায়েন্স জিওর 2,200 টাকার ক্যাশব্যাক অফার

আপনাদের বলে রাখি যে গ্রাহকদের আকর্ষিত করার জন্য রিলায়েন্স জিও লঞ্চের আগেই নিয়ম বানানো শুরু করে দিয়েছে। আর কোম্পানি এটি ধরে রাখার জন্য কোম্পানি সমস্ত 4G স্মার্টফোনের জন্য একটি ইন্টারেস্টিং ক্যাশব্যাক অফারের কথা ঘোষনা করেছিল। আর এই অফারটির বৈধতা 31 মার্চ 2018 মানে কাল অব্দি মানা হয়েছে। আর এরকম বলা হচ্ছে যে এই অফারটি কোম্পানির তরফে বাড়ানো হবে, কারন আমরা আগেই কোম্পানির অনেক অফারের সময়সীমা বাড়াতে দেখেছি।

আসুন তবে এবার দেখা যাক যে এই অফারে আসলে কি রকমের সুবিধা পাওয়া সম্ভব, আপনারা যদি এই অফারের সুবিধা পেতে চান তবে আপনাকে একটি 4G স্মার্টফোন কিনতে হবে। আর এবার জিওর তরফে এই ফোনে আপনারা প্রথম রিচার্জ 198 টাকা বা 299 টাকার করতে হবে। আর এরকম করলে আপনারা এই অফারের সুবিধা পাওয়ার তালিকায় এসে যাবেন। আর এর পরে আপনারা 50 টাকা দামের 44 ভাউচার পাবেন, যা আপনারা আপনাদের MyJioApp অ্যাপে পাবেন। আর এর টোটাল মূল্য 2,200 টাকা। আর এবার আপনারা এই ভাউচার্স আপনাদের পরবর্তী রিচার্জে ব্যবহার করতে পারবেন। আর এছাড়া আপনারা ক্যশব্যাক ছারাও অতিরিক্ত 60GB 4G ডাটা পাবেন।

Nokia 1 স্মার্টফোনটির স্পেক্স

আর এবার আমরা Nokia 1স্মার্টফোনটির অ্যান্ড্রয়েড Go Editionটি একবার দেখেনি। আপনাদের বলে রাখি যে এই স্মার্টফোনটিতে 4.50-ইঞ্চির ডিসপ্লের সঙ্গে দেওয়া হয়েছে, যা 480×854 পিক্সাল রেজিলিউশানের সঙ্গে দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনটিতে একটি কোয়াড কোর প্রসেসার আছে, যা 1.1GHz য়ের কল্ক স্পিড যুক্ত। আর এছাড়া এই স্মার্টফোনটিতে 1GBর‍্যামের সঙ্গে 8GB’র ইন্টানাল স্টোরেজও দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে ছবি তোলার জন্য এখানে একটি 5-মেগাপিক্সালের রেয়ার আর 2-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা আছে। স্মার্টফোনটিতে অ্যান্ড্রয়েড Oreo 8.1 Go Edition য়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এটি একটি 4G কানেক্টিভিটির সঙ্গে ডুয়াল সিম আর একটি আলাদা মাইক্রোএসডি কার্ড যুক্ত। স্মার্টফোনটিতে একটি 2150mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি আছে।

আমদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন 

আর শেষে আপনাদের এটা বলে রাখি যে এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড Goয়ের বেশ কিছু প্রিলোডেড অ্যাপের সনে লঞ্চ করা হয়েছে, যেমন স্মার্টফোনটিতে Gmail, Google Assistant Go, Google Files Go, Google Maps Go, YouTube Go য়ের মতন অ্যাপ আগে থেকেই আছে।

Connect On :