লিক থেকে জানা গেছে যে Xiaomi একটি ফোল্ডেবেল ফোনের ওপরে কাজ করছে

Updated on 07-Jan-2019
HIGHLIGHTS

ইন্টারনেটে লিক হওয়া একটি হ্যান্ডস অন ভিডিও থেকে জানা গেছে যে Xiaomi তাদের প্রথম ফোল্ডেবেল ফোনের ওপরে কাজ করছে আর এই বিষয়ে এখনও অফিসিয়ালি কেউ জানেনা

সম্প্রতি Xiaomi জানিয়েছিল যে তাদের Redmi ব্র্যান্ড এবার থেকে একটি আলাদা ব্র্যান্ড হবে। আর এবার দেখা যাবে যে রেডমি একটি বাজেট সেন্ট্রিক ব্র্যান্ড হিসাবে আসবে। আর এছাড়া আমরা যদি Mi ফোনের বিষয়ে কথা বলি তবে তা আরও বেশি প্রিমিয়াম বানানোর হতে পারে, আর এই বিষয়ে কাজ চলছে। আর এছাড়া আমরা যদি সেরা ভ্যালু ফর মানি ডিভাইসের বিষয়ে বলি তবে আমাদের কাছে এদের অন্য একটি ব্র্যান্ড আছে যা POCO নামে পরিচিত। আর এই ব্র্যান্ডে POCO F1 মোবাইল ফোন আছে আর এটি 20,000 টাকার মধ্যে আপনাদের স্ন্যাপড্র্যাগন 845 দেবে।

2018 সাল কোম্পানির জন্য ভাল ছিল তবে এবার 2019 সাল কোম্পানির জন্য আরও ভাল হওয়া উচিৎ। আর এই বছরে কোম্পানি অনেক রেডমি ফোনের সঙ্গে অনেক Mi ফোন আর POCO ফোন লঞ্চ করেছে, আর এই বছর এবার দেখতে হবে যে কোম্পানি ঠিক কি করে। আর এছাড়া এও জানা গেছে যে কোম্পানি এবার একটি ফোল্ডেবেল ফোন লঞ্চ করতে পারে কারন তারা এখন একটি ফোল্ডেবেল ফোনের ওপরে কাজ করছে ।

সম্প্রতি স্যামসাং জানিয়েছিল যে খুব তাড়াতাড়ি তারা নিজেদের ফোল্ডেবেল ফোন লঞ্চ করতে চলেছে। আর এই ফোনের বিষয়ে কোম্পানি একটি প্রোটোটাইপ হিসাবে সোকেস করেছে। আর এই ফোনটি Galaxy X হিসাবে লঞ্চ করা হতে পারে। আর এখনও পর্যন্ত জানা যায়নি যে স্যামসাং এই ফোল্ডেবেল ফোনটি কবের মধ্যে লঞ্চ করবে।

তবে এর বিষয়ে আসা খবর থেকে এটা মনে হচ্ছে যে এই ফোনটি খুব তাড়াতাড়ি আসবে। আর এবার স্যামসাংয়ের পরে Xiaomi ও এই জাতীয় ফোনের আলোচনায় এসে গেছে, যে তারাও একটি ফোল্ডেবেল ফোনের ওপরে কাজ করছে আর তারা খুব তাড়াতাড়ি এই ফোন লঞ্চ করতে পারে। আর Xiaomi র এই ফোল্ডেবেল ফোনটির বিষয়ে একটি হ্যান্ডসঅন ভিডিও ইন্টারনেটে দেখা গেছে।

Connect On :