স্ন্যাপড্র্যাগন 625 আর 3GB র‍্যামের সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছে Xiaomi E6 কে

স্ন্যাপড্র্যাগন 625 আর 3GB র‍্যামের সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছে Xiaomi E6 কে
HIGHLIGHTS

Xiaomi E6, Redmi সিরিজের একটি নতুন ফোন হতে পারে বা এটি সম্প্রতি লঞ্চ হওয়া Redmi S2য়ের আন্তর্জাতিক ভার্সানও হতে পারে

সম্প্রতি Xiaomi Strakz স্ন্যাপড্র্যাগন 625 আর 4GB র‍্যামের সঙ্গে গিকবেঞ্চে দেখা গেছিল। আর এবার চিনের স্মার্টফোন তৈরির কোম্পানির পরবর্তী Xiaomi E6 স্মার্টফোনকে বেঞ্চমার্কিং সাইটে দেখা গেছে।

Xiaomi E6 স্মার্টফোনটি গিকবেঞ্চের লিস্টিং থেকে জানা গেছে যে ডিভাইসের অক্টা-কোর প্রসেসার যুক্ত হবে আর এর ক্লক স্পিড 2.0GHz।  আর এই ডিভাইসটি গিকবেঞ্চের ডিভাইসের মডেল নম্বরের বিষয়ে কিছু জানা যায়নি। অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসটি স্ন্যাপড্র্যাগন 625যুক্ত হবে। Xiaomi E6 স্মার্টফোনটিতে 3GB র‍্যাম থাকবে আর এই ডিভাইসটি অ্যান্ড্রয়েদ 8.1 ওরিওর সঙ্গে প্রিলোডেড হবে।

‘স্মার্টওয়াচের স্মার্ট টাইম…’! আজকে এই স্মার্টওয়াচ গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

Xiaomi E6 স্মার্টফোনটি গিকবেঞ্চে স্কোর পেয়েছে

Xiaomi E6 বেঞ্চমার্কিং ওয়েবসাইটে সিঙ্গেল কোর টেস্টে 841 পয়েন্টস পেয়েছে আর সেখানে মাল্টিকোর টেস্টে 4259 পয়েন্টস পেয়েছে। আর এই স্কোড় Xiaomi Mi 5X য়ের গিকবেঞ্চ স্কোরের সমান। Xiaomi E6, Redmi সিরিজের একটি নতুন ফোন হতে পারে বা সম্প্রতি লঞ্চ হওয়া Redmi S2য়ের আন্তর্জাতিক ভার্সান হতে পারে।

এই মডেল গুলি গিকবেঞ্চে দেখা গেছে

Xiaomi E6 আর Strakz ছাড়া Xiaomi Cactus আর Xiaomi Cerus ও গিকবেঞ্চে দেখা গেছে। আর এই সব থেকে Cactur আর Cereus রিউমার্ড Xiaomi Redmi 5X স্মার্টফোনকের দুটি ভেরিয়েন্ট হতে পারে।'

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

Xiaomi 2108 সালের বার্ষিক প্রোডাক্ট লঞ্চ ইভেন্ট

এই সময়ে কোম্পানি Shenzen তে হতে চলা নিজেদের পরবর্তী 2018 সালের বার্ষিক প্রোডাক্ট লঞ্চ ইভেন্টে মনোনিবেস করেছে। Xiaomi’র CEO Lei JUn জনাইয়েছেন যে এই ইভেন্টের সময়ে অনেক গুলি নতুন ডিভাইসের কথা জানানো হবে। এখন কোম্পানি ইভেন্টের বিষয়ে বেশি কিছু ডিটেলসে বলেনি। তবে সম্ভবনা আছে যে Xiaomi Mi 7, Xiaomi Miর 8th অ্যানিভার্সারিতে অ্যাডিশান স্মার্টফোন আর Mi Band 3 ফিটনেস ট্র্যাকার লঞ্চ করবে।  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo