Realme U1 ইউজার্সরা পাবে ‘বুটলোডার আনলকিং সাপোর্ট’

Updated on 25-Mar-2019
HIGHLIGHTS

Realme 1 আর Relame 2 pro ফোনের পরে এবার রিয়েলমি সম্প্রতি Realme U1 ইউজার্সদের জন্য বুটলোডার আনলকিং সাপোর্ট রোল আউট করেছে

হাইলাইট

  • Relame 1 আর Realme 2 Pro  এই আপডেট পেয়েছে
  • Relame U1 ফোনের বিল্ড নাম্বার RMX1831EX_11.A.07 য়ের মাধ্যমে আপডেট এল
  • আপডেটে লেটেস্ট মার্চ অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচও আছে

 

চিনের স্মার্টফোন কোম্পানি রিয়েলমি সম্প্রতি তাদের স্মার্টফোন Realme U1 য়ের জন্য বুটলোডার আনলকিং সাপোর্ট রোল আউট করেছে। আর আপনাদের বলে রাখি যে এই আপডেটের সঙ্গে ইউজার্সদের জন্য লেটেস্ট মার্চ অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচ আপলোড করেছে। আর এর আগে কোম্পানি Relame 1 আর Realme 2 Pro ফোনের জন্য বুটলোডার আনলকিং সাপোর্ট রোল আউট করেছে। আর সম্প্রতি কোম্পানি একটি বক্তব্য রেখেছে সেখানে এই বিষয়ে বলা হয়েছে। আর আপনাদের বলে রাখি যে এই বক্তব্য অনুসারে Relame U1 ইউজার্সদের জন্য OTA আপডেট দেওয়া হয়েছে। আর আপনাদের বলে রাখি যে কোম্পানির এই আপডেটের বিল্ড নাম্বার RMX1831EX_11.A.07।

বুটলোডার আনলকিং সিস্টেমের জন্য অফিসিয়াল হাইড রিলিজ হবে

কোম্পানি বলেছে যে Relame U1 ফোনটির ইউজার্সদের জন্য বুটলোডার আনলকিং সিস্টেমের জন্য নির্ধারিত গাইড রিলিজ করা হবে। আর এর সঙ্গে মার্চের মধ্যে ইউজার্সদের এর আপডেট দেওয়া হবে। আর সেখানে XDA ডেভলাপার্সদের রিপোর্ট অনুসারে Relame U1 ফোনের জন্য OTA তৈরি এটি এখন রোল আউটের ফেজে আছে। আর সেখানে কোম্পানি প্রথমে কিছু ইউজার্সদের এই আপডেট দিয়েছে আর বলে যে এতে বাগ আছে আর এটি সব ইউজার্সরা পাবে।

আমরা যদি Relame U1 ফোনের স্পেশাল স্পেক্সের বিষয়ে বলি তবে এই ফোনে 6.3 ইঞ্চির ফুল HD+ ডিসপ্লে আছে যার রেজিলিউশান 2340×1080 পিক্সাল। আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:5:9 । আর এই ফোনে আপনারা ওয়াটার ড্রপস্টাইল নচ পাবেন আর এতে ফ্রন্ট ক্যামেরা আর সেন্সার আছে। আর অপ্টিক্সের ক্ষেত্রে এই ফোনে 13MP আর 2MP সেন্সার দেওয়া হেয়ছে। আর এই ফোনে সেলফি নেওয়ার জন্য 25MP ক্যামেরা আছে আর এর ব্যাটারি 3,500mAh।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Connect On :