আন্তর্জাতিক বাজারে এবার খুব তাড়াতাড়ি আসতে পারে Mokia X6 স্মার্টফোনটি!

Updated on 09-Jul-2018
HIGHLIGHTS

Nokia X6 স্মার্টফোনটি মে মাসে চিনে অফিসিয়ালি লঞ্চ হয়েছিল আর এটি এবার 19 জুলাই হং কংয়ে লঞ্চ করা হবে

এবার Nokia X6 স্মার্টফোনটি হং কংয়ে লঞ্চ করা হবে, এটি এই প্রথম চিনের বাইরে অন্য বাজারে লঞ্চ করা হবে। কোম্পানি এটি হং কংয়ে আগামী 19 জুলাই লঞ্চ করতে পারে, আর এও হতে পারে যে কোম্পানি খুব তাড়াতাড়ি এটি অন্য দেশেও লঞ্চ করতে পারে। Mobile Magazine Hong Kong য়ের একটি রিপোর্ট অনুসারে কোম্পানি জানিয়েছে যে এই ডিভাইসটি আন্তর্জাতিক বাজারে Nokia X6 য়ের বদলে Nokia 6.1 Plus নামে লঞ্চ করা হতে পারে। নাম ছাড়া এই ডিভাইসের স্পেসিফিকেশানের কোন পরিবর্তন করা হবেনা।

এই স্মার্টফোনটি মে মাসে চিনে লঞ্চ করা হয়েছিল আর এবার এটি প্রথম অন্য কোথাউ লঞ্চ করা হবে বলে খবর এসেছে। আর কিছু দিন আগে এই ডিভাইসটি সাপোর্ট পেজের সঙ্গে nokia ইন্ডিয়ার ওয়েবসাইটেও দেখা গেছিল, যা থেকে এটা অনুমান করা যায় যে এই ডিভাইসটি চিন ছাড়া অন্য বাজারেও লঞ্চ করা হবে। HMD গ্লোবাল এই বিষয়ে কিছু জানায়নি আর তাই এটা জানা যায়নি যে ভারতে এই ফোনটি কবে লঞ্চ করা হবে।

আমরা যদি এই ফোনটির স্পেক্সের বিশেয় কথা বলি তবে দেখা যাবে যে Nokia 6X ফোনটিতে 5.8ইঞ্চির FHD+ IPS LCD ডিসপ্লে আছে যার রেজিলিউশান 2,280×1,080পিক্সাল, আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9। আর এর ডিসপ্লের ওপরে নচ আছে। কোম্পানি ফোনের দুটি ভেরিয়েন্টে লঞ্চ করতে পারে। এর একটি ভেরিয়েন্টে 4GB র‍্যাম আর 32Gb স্টোরেজ আছে আর অন্য ভেরিয়েন্টে 6GB র‍্যাম আর 64GB স্টোরেজ থাকতে পারে।

Nokai X6 য়ের ব্যাকে ডুয়াল ক্যামেরা সেটআপ আছে যা একটি 16মেগাপিক্সলাএর প্রাইমারি সেন্সার আর যা f/2.0 অ্যাপার্চার যুক্ত। আর সেখানে এর অন্য ক্যামেরাটি 5মেগাপিক্সালের আর এর স্কেন্ডারি সেন্সারটি f/2.2অ্যাপার্চার যুক্ত। আর এই ফোনে একটি 16 মেগাপিক্সলাএর সেলফি ক্যামের আছে। আর এছাড়া এই ডিভাইসে একটি 3,060 mAhয়ের ব্যাটারি আছে। এই ফোনটি অ্যান্ড্রয়েড 8.1 ওরিওতে কাজ করে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন

Connect On :