Lenovo Z2 ফোনটি প্রথম স্মার্টফোন হবে যাতে 4TB ইন্টারনাল স্টোরেজ থাকবে

Lenovo Z2 ফোনটি প্রথম স্মার্টফোন হবে যাতে 4TB ইন্টারনাল স্টোরেজ থাকবে
HIGHLIGHTS

Cheng সম্প্রতি বলেছেন যে 4TB স্টোরেজ যুক্ত 2000টি HD সিনেমা, 1 মিলিয়ান ছবি আর 1,50,000 গানের ফাইল স্টোর করা যাবে

Lenovo 14 জুন নিজেদের পরবর্তী ফ্ল্যাগশিও ডিভাইস Lenovo Z5 লঞ্চ করবে। Lenovo’র VP Chang Cheng নিজের অফিসিয়াল Weioboতে এর ফিচারের টিজার দিয়েছেন। আর তাঁর কথা অনুসারে Z5 ফোনটিতে 4TB UFS (ইউনিভার্সাল ফ্ল্যাশ স্টোরেজ) 2.1 ফ্ল্যাশ মেমার থাকবে।

আমরা জনি যে স্মার্টফোন ইউজার্সদের অনেকেই বেশি ইন্টারনাল স্টোরেজের সন্ধানে থাকেন আর অনেকেই চান যে এই স্টোরেজ ক্ষমতা যত বারে ততই ভাল। আর আপনারা যদি সবসময় অনেক সিনেমা দেখা বা যাই রেজিলিউশানের গান শোনা বা ফোনে অন্যান্য জিনিস রেখে কাজ করেন তবে ইন্টারনাল স্টোরেজ আপনাদের জন্য অবশ্যই একটি গুরুত্বপূর্ণ বিষয়।

‘স্মার্টওয়াচের স্মার্ট টাইম…’! আজকে এই স্মার্টওয়াচ গুলি ডিস্কাউন্টের সঙ্গে কেনা যাচ্ছে

আর আসা করা হচ্ছে যে ইউজার্সরা এবার এত বেশি স্টোরেজ থাকার জন্য মাইক্রো এসডি কার্ড না থাকায় অভিযোগ করবেন না। Z5 স্মার্টফোনটির বিষয়ে Cheng বলেছেন যে এই ডিভাসিএর নাম আছে। Cheng বলেছেন যে এই ডিভাইসটিউ 4TB স্টোরেজ যুক্ত হবে যার মাধ্যমে 2000টি HD সিনেমা, 1 মিলিয়ান ছবি আর 1,50,000 গানের ফাইল স্টোর করা যাবে। আর এর আগে Cheng য়ের এই স্পেক্সের বিষয়ে টিজার দেখিয়েছেলন যাতে এটি অল্প কিছুক্ষনের জন্য দেখা গেছিল।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এর আগের রিপোর্ট থেকে জানা গেছে যে এই ডিভাইসটি 95% স্ক্রিন টু বডি রেশিপ যুক্ত হবে। আর এই ডিভাসিএর লঞ্চের আগে ডিভাসিএর বিষয়ে লিক বা টিজার সামনে আসতে পারে যা থেকে এর বিষয়ে আরও অনেক কিছু জানা যাবে।

ভায়াঃ

Digit.in
Logo
Digit.in
Logo