OnePlus7 ফোনের কেস রেন্ডার অনলাইনে দেখা গেছে

OnePlus7 ফোনের কেস রেন্ডার অনলাইনে দেখা গেছে
HIGHLIGHTS

OnePlus 7 ফোনের কেস রেন্ডার থেকে স্মার্টফোনের ডিজাইনের বিষয়ে জানা গেছে আর এই রেন্ডার এর আগের গুজব আর লিক নিশ্চিত করেছে

হাইলাইট

  • পপ আপ সেলফি ক্যামেরা যুক্ত হবে OnePlus 7
  • কেস রেন্ডার থেকে এই ডিভাইসের ডিজাইন নিশ্চিত হওয়া গেছে
  • ডিভাইসে কোন নচ আর পাঞ্চ হোলের জায়গায় ফুল ডিসপ্লে থাকবে

 

পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন OnePlus 7 য়ের রেন্ডার অনলাইনে লিক হেয়ছে আর এতে ডিভাইসের ডিজাইনের বিষয়ে জানা গেছে। রেন্ডার ডেসক্রিপশান থেকে জানা গেছে যে এই ফোনের কেস নির্মাতারা বানিয়েছেন আর এ থেকে জানা গেছে যে আগামী ফ্ল্যাগশিপ ফোনটির কেস কেমন দেখতে হবে। এই রেন্ডার এর আগের অনেক রিপোর্টে জানা গেছিল আর এথেকে আমরা এর কিছু ফিচার জেনেছিলাম, যে এতে মোটোরাইজ ক্যামেরা আছে। OnePlus য়ের এই ডিভাইসে নচ রিমুভ করে বড় ডিসপ্লে অফার করা হয়েছে আর এতে মোটোরাইজ ক্যামেরা থাকবে।

কেস রেন্ডার থেকে ডিভাইসের ব্যাকে ট্রিপেল ক্যামেরা সেটআপ দেখা গেছে। আর এছাড়া এই ডিভাইসে বাঁ দিকে ভলিউম রকার আর ডান দিকে পাওয়ার বটন আর অ্যালার্ট স্লাইডারের জায়গা আছে। কাটআউট থেকে USB টাইপ C পোর্ট আর 3.5 mm হেডফোন জ্যাকের অনুমানও পাওয়া গেছে। আর এই ডিভাইসের ব্যাকে ট্রিপেল ক্যামেরা সেটআপের সঙ্গে একটি ডেডিকেটেড LED ফ্ল্যাশও থাকতে পারে।

OnePlus সম্প্রতি তাদের স্মার্টফোনের বিষয়ে কিছু জানায়নি। আর কিন্তু এর আগের লিক থেকে এই ডিভাইসের এই রকমের ডিজাইনের বিষয়ে জানা গেছে। কেস দেখে মনে হচ্ছে যে স্মার্টফোন কোম্পানি টু লোয়ার্ড প্রোট্যাক্টিভ শেল দেবে যা লেয়ার হিসাবে কাজ করবে আর বেশি রব্রাইজড আর সফট বানাবে আর এর বাইরে লেয়ার আর্মর্ড ইয়ারপিস দেওয়া হয়েছে।

এই সময়ে বাজারের স্মার্টফোনের কাভার দেখে মনে হচ্ছে যে কেস বিল্ট ইন কিক স্ট্যান্ডের সঙ্গে আসবে আর এর মাধ্যমে ইউজার্সরা হরাইজেন্টাল পোজিশানে থাকতে পারে। আর এই রেন্ডার Slash Leaks য়ে দেখা গেছে যেখানে ডিভাইস্র বিষয়ে জানা গেছে।

ভায়াঃ

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo