ONEPLUS 7 সিরিজের দুই ফোন পেল অক্সিজেন 10.0 আপডেট

ONEPLUS 7 সিরিজের দুই ফোন পেল অক্সিজেন 10.0 আপডেট
HIGHLIGHTS

অ্যান্ড্রয়েড 10 নির্ভর OxygenOS 10.0 আপডেট এসেছে

নতুন UI, ফুল স্ক্রিন জেসচার ইত্যাদি আছে

OnePlus 7 আর OnePlus 7 Pro ফোন দুটি অ্যান্ড্রয়েড 10 নির্ভর OxygenOS 10.0র আপডেট পাচ্ছে। আর ক্লোজ বিট আর ওপেন বিটা টেস্টিংয়ের পরে অ্যান্ড্রয়েড 10 OnePlus য়ের ফ্ল্যাগশিপ লঞ্চ করবে। আর এই ফোনে অ্যান্ড্রয়েড 10 থাকবে। আর চেনলগ অনুসারে ব্র্যন্ড নিউ UI ফুল স্ক্রিন জেসচার আর নতুন গেম স্পেস থাকবে।

OnePlus 7 আর OnePlus 7 Pro ফোন দুটি OxygenOS 10.0আপডেট পাচ্ছে আর যা লেটেস্ট অ্যান্ড্রয়েড 10 নির্ভরর। আর এই আপডেট OTA র মাধ্যমে দেওয়া হবে। আর এটি প্রথমে অল্প কিছু গ্রাহকরা পাবেন। আর আপনারা যদি আপডেট নোটিফিকেশান না পান তবে সেটিংস অপশানে গিয়ে সফটোয়্যার আপডেট চেক করুন। ওয়ানপ্লাস তাদের ফোরামে এই বিষয়ে জানিয়েছে।

চেনলগ থেকে অনুমান পাওয়া যাচ্ছে যে আপডেট ব্র্যান্ড নিউ ডিজাইন প্রাইভেসির জন্য এহান্স লোকেশানের অনুমতি দিচ্ছে আর সেটিংসের নতুন কাস্টমাইজেশান ফিচার এসছে। আর আপডেটে বেশ কিছু ফুল স্ক্রিন জেসচার আছে।

OnePlus 7 সিরিউজের সস্তার স্মার্টফোনে 6.2 ইঞ্চির AMOLED ডিসপ্লে আছে যা FHD+ রেজিলিউশান অফার করে। আর এর মধ্যে OnePlus 7 Pro ফোনে আপনারা 90Hz রিফ্রেশ রেট যুক্ত QHD+ ডিসপ্লে পাবেন না। আর এতে পপ আপ সেলফি ক্যামেরা থাকবে।

আর এর মধ্যে পপ আপ সেলফির ক্ষেত্রে OnePlus 6T ফোনে আপনারা ওয়াটার ড্রপ নচ পাবেন। আর এর সঙ্গে এই ফোনের ব্যাকে Oneplus 6T র ন্মত ন ডুয়াল ক্যামেরা দেওয়া হেয়ছে। আর এইফনের মেন ক্যামেরা 48MPর। ফোনটীতে আপনারা অ্যান্ড্রয়েড 9 পাই বেসড অক্সিজেন অপারেটিং সিস্টেমের সঙ্গে লঞ্চ করা হয়েছে।

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo