ONEPLUS য়ের এই সব ইউজার্সরা OXYGENOS আপডেট পেতে পারেন, সঙ্গে থাকবে এই ফিচার্স

ONEPLUS য়ের এই সব ইউজার্সরা OXYGENOS আপডেট পেতে পারেন, সঙ্গে থাকবে এই ফিচার্স
HIGHLIGHTS

OnePlus 7 Pro লঞ্চ হওয়ার সময়ে কোম্পানি OxygenOS য়ের বিষয়ে জানায়

আপডেটের পড়ে এবার Caller ID ফিচার অ্যাড হবে

স্মার্টফোন কোম্পানি OnePlus তাড়াতাড়ি ভারতে OnePlus 6 আর OnePlus 6T ইউজার্সদের জন্য দারুন জিনিস নিয়ে আসছে। খুব তাড়াতাড়ি কোম্পানি এই ফোনের সঙ্গে ইউজার ইন্টারফেস অক্সিজেন অ্যাপের আপডেট দিতে চলেছে। OnePlus 7 Pro লঞ্চের সময়ে কোম্পানি Oxygen OS য়ের বিষয়ে কিছু স্পেশাল ফিচারের বিষয়ে বলেছিল। এই স্মার্টফোন গুলি ভারতে 2018 সালে লঞ্চ করা হয়েছিল।

আপনাদের বলে রাখি যে এই OnePlus 7 আর OnePlus 7 Pro ফোন দুটি ভারতে 30,000 টাকা দামের সেগমেন্টের ফোন। আর এই ফোনের স্পেশালিটি এই যে ওপেন বিটা আপডেট সেই সব ইউজার্সরা পাবেন যারা অপারেটিং সিস্টেমের বিটা ভার্সান ইন্সটল করেছেন।

CRICKET SCORES য়ের সঙ্গে বিটা আপডেট আসবে

আপনাদের জানিয়ে রাখি যে World-life Balance, Smart SMS app, Caller Identification, OnePlus Roaming আর Cricket Scores কালার আইডেন্টিফিকেশান স্মার্ট SMSApp, বার্ক লাইফ ব্যালেন্স, OnePlus Roaming আর ক্রিকেট স্কোর অ্যালার্টের মতন ফিচার আসবে। OenPlus 6 আর Oneplus 6T ইউজাররা প্রথমে OxygenOS Open Beta আপডেট পাবেন আর এর মধ্যে ‘ক্রিকেট স্কোর ফিচার’ দেওয়া হতে পারে। আর এই আপডেটের ইউজার্সরা 2019 য়ের জুন মাসে রোল আউট করা হতে পারে।

এই ফিচার্স গুলির সুবিধা

আপডেটের পরে কলার আইডি ফিচার ইউজার্সরা নিজেদের ফোনে পাবেন যা থেকে ফোনের আশা কলের বিষয়ে জানা যাবে আর এর ফলে ইউজার্সদের ট্রুকলারের মতন থার্ড পার্টি অ্যাপ ব্যাবহার করতে হবে না। আর এর সঙ্গে স্প্যামকলের বিষয়েও জানা যাবে। আর সেখানে 39 টি ক্যাটাগরিতে ইউজার্সরা মেসেজ করতে পারবেন। আর স্মার্ট SMS অ্যাপের মাধ্যমে কোন ব্যাক্তিকে ট্র্যাকও করা যাবে।

Work-Life ব্যালেন্স ফিচার OnePlus 6/6T ইউজার্সদের কাজের জন্য নির্ধারিত সময়ে কেউ ডিস্টার্ব করতে পারবেনা। আর এই ফিচারে কাজ করার সময়ে এই সময়ের নোটফিকেশান ব্লক করা যাবে।

নোটঃ Digit Bangla এখন Telegram য়েও, সারা দিনের সেরা টেক খবর পেতে আমাদের সাবস্ক্রাইব করুন।

Digit.in
Logo
Digit.in
Logo