Nokia 6.1 Plus ফোনটি অ্যান্ড্রয়েড 9 পাই আপডেটের সঙ্গে ‘হাইড নচ’ ফিচার পাবে

Updated on 06-Nov-2018
HIGHLIGHTS

Nokia 6.1 Plus ফোনটির জন্য অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দেওয়া শুরু হয়েছে আর এতে হাইড নচ ফিচার আছে আর এর মাধ্যমে নচ লুকানো সম্ভব

HMD গ্লোবাল ‘হাইড নচ’ অপশানের চাহিদা দেখে তাদের Nokia 6.1 Plus ফোনটিতে এই ফিচার নিয়ে এসেছে। আর এই নতুন ফিচার এই ডিভাইসের নতুন অ্যান্ড্রয়েড 9.0 পাই আপডেটের পরে দেওয়া হয়েছে।

Nokia 6.1 Plus ফোনটির জন্য যে অ্যান্ড্রয়েড 9.0 পাইয় OS কোম্পানি নচ হাইড করার অপশান দিয়েছে আর এটি নতুন অ্যান্ড্রয়েড ভার্সানে নচের জন্য নেটিভ সাপোর্টের পরে পাওয়া হয়েছে। নোকিয়ার লেটেস্ট আপডেটে বেশ কিছু উন্নতি করা হয়েছে। আর এই আপডেট অ্যান্ড্রয়েড 9.0 পাই ভার্সানের সঙ্গে বেশ কিছু নতুন ফিচার্স নিয়ে এসেছে।

এভাবে Nokia 6.1 Plus ফোনে নচ হাইড করুন

প্রথমে ইউজারকে স্টিংস অপশানে যেতে হবে আর সেখানে অ্যাবাউট ফোনে যেতে হবে, আর সেকানে বিল্ড নম্বরে ট্যাপ করে ডেভলাপার অপশান বাছতে হবে।আর সেটি এনেবেল করতে হবে। আর ডেভলাপার অপশান এনেবেল করার পরে ডেভ্লারপার অপশানে মেনুতে যেতে হবে আর সেখানে ‘ফুল ব্বেজেল’ অপশানে ট্যাপ করে নচ লুকানো সম্ভব।

Nokia 6.1 Plus ফোনটি একটি এজ টি এজ ডিসপ্লে যুক্ত ফোন। আর এই ফোনটিতে একটি 5.8 ইঞ্চির FHD+(2280×1080) ডিসপ্লে আছে আর এর অ্যাস্পেক্ট রেশিও 19:9।আ র এই ফোনটির ফ্রন্ট আর ব্যাকে গোরিলা গ্লাস 3 য়ের প্রোটেকশান দেওয়া হয়েছে , আর এটি মিডনাইট ব্লু, গ্লাস ব্ল্যাক আর গ্লাস হোয়াইট কালারে পাওয়া যাবে।

Nokia 6.1 Plus ফোনটি অক্টা-কর স্ন্যাপড্র্যাগন 636 চিপসেট, 4GB র‍্যাম আর 64Gb ইন্টারবনাল স্টোরেজ দেওয়া হয়েছে। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 400GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। Nokia 6.1 Plus ফোনটি একটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস আর এর মানে এই যে এটি যথা সময়ে অ্যান্ড্রয়েডের আপডেট পেতে থাকবে।

এই ফোনের ব্যাকে ডুয়াল ক্যামেরাতে 16MP+5MP র ক্যামেরা আছে। আর ফোনের ফ্রন্টে একটি 16MP র ক্যামেরা আছে। আর এই ফোনটির ক্যামেরা AI সাপোর্ট করে। আর এই ফোনে 3,060mAH য়ের ব্যাটারি আছে।  

Connect On :