MTNL মাত্র 421 টাকায় একটি নতুন প্রিপেড প্ল্যান 83দিনের জন্য নিয়ে এসেছে পাওয়া যাবে প্রতিদিন 3GB ডাটা

MTNL মাত্র 421 টাকায় একটি নতুন প্রিপেড প্ল্যান 83দিনের জন্য নিয়ে এসেছে পাওয়া যাবে প্রতিদিন 3GB ডাটা
HIGHLIGHTS

MTNl জিওকে প্রতিযোগিতায় ফেলার জন্য প্রতিদিন 3GB ডাটা লিমিটের সঙ্গে নিজেদের নতুন STV প্ল্যান নিয়ে এসেছে, যা আপনাদের কম দামে বেশি লাভ দিচ্ছে আসুন তবে এই প্ল্যানটির বিষয়ে দেখে নেওয়া যাক

দিল্লি মুম্বাইয়ের একটি জনপ্রিয় টেলিকম কোম্পানি MTNL তাদের একটি নতুন STV প্ল্যান নিয়ে এসেছে। এই প্ল্যানে কোম্পানি নিজেদের প্রিপেড ইউজার্সদের জন্য কম দামে বেশি ডাটা দিচ্ছে। আর এই প্ল্যানে কোম্পানির তরফে নতুন STV মাত্র 421টাকায় আনা হয়েছে। আর এই প্ল্যানটিতে আপনারা সম্পূর্ণ 84 দিনের জন্য প্রতিদিন 3GB ডাটা পাবেন।

আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে এই প্ল্যানে কোম্পানির তরফে জানা গেছে যে এর দাম মাত্র 365টাকাতে এই ডাটা পাওয়া যাচ্ছে তবে এর বৈধতা একটু কম এটি 70দিনের জন্য বৈধ। আর এর মানে এই যে এই দামে আপনারা এই একই পরিমানের ডাটা পাবেন।

আমরা যদি রিলায়েন্স জিওর প্ল্যান দেখি তবে দেখা যাবে যে এখানে এই লিমিটের সঙ্গে যে প্ল্যানটি আছে তার  দাম 28দিন। আর এর মানে এই যে ইউজার্সদের জন্য এই দিকে MTNL য়ের এই প্ল্যানটি বেশি ভাল।

MTNLয়ের STV 421 প্ল্যানটি আমরা যদি দেখি তবে দেখা যাবে যে এতে প্রতিদিন আপনারা 3GB হাই স্পিড ডাটা পাবেন আর এছাড়া এই প্ল্যানে আপনারা নলিমিটেড লোকাল আর STD কলও করতে পারবেন। আর এর সঙ্গে আপনারা প্রতিদিন 100টি SMS ও পাবেন। আর আপনাদের বলে রাখি যে এই প্ল্যানটি 84 দিনের জন্য।

আর আমরা যদি এর সঙ্গে MTNL STV 365য়ের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এই প্ল্যানে আপনারা প্রতিদিন 3GB ডাটা পাবেন 70 দিনের জন্য। আর এছাড়া এতে আনলিমিটে কলিং ইত্যাদি ছাড়াও প্রতিদিন 100টি SMS য়ের সুযোগও  আছে। আর এছাড়া কোম্পানির কাছে আরও কিছু STV প্ল্যানও আছে। যেমন STV 231, STV 197, STV 171 ইত্যাদি। আর এই প্ল্যান গুলি দেখে এটা বলা যায় যে এই সময়ে এই প্ল্যান গুলি জিওর প্ল্যানের থেকেও ভাল প্ল্যান অফার করছে।  

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo