অ্যান্ড্রয়েড Q বিটা তে MI 9 বিটা টেস্টাররা সাইন আপ করতে পারবেন

অ্যান্ড্রয়েড Q বিটা তে MI 9 বিটা টেস্টাররা সাইন আপ করতে পারবেন
HIGHLIGHTS

অ্যান্ড্রয়েড 9 বিটার জন্য MI 9 ইউজাররা সাইন আপ করতে পারবেন

অ্যান্ড্রয়েড কিউ বিটাতে কিছু নন পিক্সাল ফেস চলছে

অ্যান্ড্রয়েড Q তাদের পঞ্চম বিটা সামনের মাসে আসতে চলা ভার্সানে ফাইনাল করতে পারে আর এবার এটি সোজা স্টেবেল ভার্সানে আসবে। আর কিছু নন পিক্সাল প্রথম বিটা ভার্সানে চলছে আর এটি কোন মডেলে আসবে আর স্টেবেল ভার্সানের জন্য অপেক্ষা করতে হবে। আর এর আগে গত মাসে সাওমি একটি শিডিউল রিলিজ করেছে যেখানে বলা হয়েছে যে কোম্পানি ফোন গুলি কবে বিটা ভার্সান পাবে।

Mi 9 প্রথম ফোন হবে যা অ্যান্ড্রয়েড Q ক্লকড বিটা পাবে আর এই ফোনটি 2019 সালের চতুর্থ কোয়াটারে আপডেট পাবে। আর Redmi K20 Pro ফোনটি এটি তৃতীয় কোয়াটারে পাবে। লিস্ট অনুসারে Mi 8, Mi 8 Explorer Edition, Mi 8 UD, Mi MIX 2S,  আর Mi MIX 3 এই সময়ে অ্যান্ড্রয়েড Q বিটা ভার্সান আপডেট পাবে।

সাওমি শুধু ফ্ল্যাগশিপ ডিভাইসেই নজর রাখছে তা নয়, স্ন্যাপড্র্যাগন 730 র ফোন Redmi K20 ও চতুর্থ কোয়াটারে এই নতুন অ্যান্ড্রয়েড Q বিটা পাবেন। আর সেখানে Redmi Note 7 আর Redmi Note 7 pro ফোন দুটি প্রথম কোয়াটারে অ্যান্ড্রয়েড Q বিটা আপডেট পাবে। আর এই শিডিউল গুগলের অ্যান্ড্রয়েড Q প্ল্যান নির্ভর। আর যদি গুগলের প্ল্যানে পরিবর্তন হয় তবে সাওমির শিডিউলও চেঞ্জ হতে পারে।

অফিসিয়াল MIUI অ্যাকাউন্টে ঘোষনা করা হয়েছে যে Mi 9 ফোনটির জন্য বিটা টেস্টাররা সাইন আপ শুরু করতে পারবেন। অ্যান্ড্রয়েড Q ভাল প্রাইভেসি ফিচার্স, ফোল্ডেবেল ডিভাইসের সাপোর্টের জন্য এই সিস্টেমে ওয়াইড ডার্ক মোড আর প্রোজেক্ট মেনলাইন ইত্যাদি আছে।

 সোর্সঃভায়াঃ

 

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo