রিলায়েন্স জিওর জিওফোন এবার MobiKwik এ পাওয়া যাচ্ছে

রিলায়েন্স জিওর জিওফোন এবার MobiKwik এ পাওয়া যাচ্ছে
HIGHLIGHTS

রিলায়েন্স জিওর জিওফোন এবার মোবিকুইকেও বুক করা যেতে পারে, আগে 4G ফিচার ফোনটি শুধু রিলায়েন্স জিওর নিজস্ব ওয়েবসাইট আর মাই জিও অ্যাপের মাধ্যমে কেনা যেত

রিলায়েন্স জিও জানিয়েছে যে কোম্পানির 4G ফিচার ফোনটি এবার মোবিকুইকের মাধ্যমে কেনা যেতে পারে। পিটিআইএর একটি রিপোর্ট অনুসারে মোবিকুইক কোম্পানি তাদের ওয়েবসাইটে একটি আলাদা প্ল্যাটফর্ম বানিয়েছে, যেখান থেকে এই ফোনটি কেনা যেতে পারে। এটা খেয়াল রাখতে হবে যে এই ডিভাইসটি বুকিং করার পরেও অনেক গ্রাহকদের কাছে এখনও পৌছায়নি, আর এখন এর জন্য দোকানে যেতে হবে। আপনি ব্লুটুথ স্পিকার কেনার কথা ভাবলে এই ব্লুটুথ স্পিকার গুলি দেখতে পারেন

মোবিকুইকে জিওফোন বুক করার জন্য অ্যাপের হোমপেজে রিচার্জ অপসাহ্নে ক্লিক করতে হবে। এই ডিভাইসটি ‘ফোন বুকিং’ অপশানে দেওয়া হয়েছে। আর এর পরে দরকারি বিষয় দেওয়ার পরে, একটি রেজিস্টার্ড মোবাইল নম্বরের সঙ্গে কত টাকায় এটি পাওয়া যাবে তাও দেওয়া হবে আর ক্রেত ডিভাইসের জন্য টাকা দেওয়ায়র প্রসেস করতে পারবেন।

পেমেন্ট হওয়ার পরে জিওর একটি কনফার্মেশান মেসেজ আসবে আর এর পরে ক্রেতাকে স্টোর ডিটেলের বিষয়ে আরও একটি মেসেজ পাঠানো হবে, যেখান থেকে তিনি তাঁর জিওফোন নিতে পারবেন। এটি খেয়াল রাখতে হবে যে আইডেন্টিটি ভেরিফিকেশানের পরে এই ডিভাইসটি গ্রাহকদের দেওয়া হবে।

গত বছর জুলাই মাসে জিওফোনের কথা প্রথম ঘোষনা করে হয়েছিল। আর সম্প্রতি কোম্পানি তাদের দ্বিতীয় দফার প্রি-বুকিং শুরু করেছে। স্মার্ট 4G ফিচার ফোনটির দাম 1500 টাকা আর এর এই ডিভাইসটি ৩ বছর পরে কোম্পানি কে ফিরিয়ে দিলে টাকা রিফান্ড হয়ে যাবে।

এই ডিভাইসটি KiaOS,  এ চলে, যা জিওর ফায়ারফক্স আইওএসের একটি ভার্সাব আর বর্তমানে জিওটিভি, জিও ম্যাজিক আর অন্যান্য অ্যাপও এই ফোনটি সাপোর্ট করে। কোম্পানি বলেছে যে এই ফিচার ফোনটিতে জনপ্রিয় অ্যাপ ফেসবুক আর হোয়াটসঅ্যাপ সাপোর্ট দেওয়ার চেষ্টাও করা হচ্ছে।

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo