iVoomi i2 স্মার্টফোনটির ব্রোঞ্জ গোল্ড কালারে লঞ্চ করা হল, ফ্লিপকার্টে এটি কেনা যাবে

iVoomi i2 স্মার্টফোনটির ব্রোঞ্জ গোল্ড কালারে লঞ্চ করা হল, ফ্লিপকার্টে এটি কেনা যাবে
HIGHLIGHTS

iVOOMI i2 কে কোম্পানির তরফে সম্প্রতি এই দামে লঞ্চ করা হয়েছিল আর এবার এর একটি নতুন কালার ভেরিয়েন্ট লঞ্চ করা হল

সম্প্রতি ভারতে iVOOMi ভারতীয় বাজারে একটি নতুন স্মার্টফোন নিয়ে আসে যার নাম iVOOMi I2, আর এই ডিভাইসটিকে কোম্পানি একটি ভাল গ্লাস ব্যাক ডিজাইনের সঙ্গে লঞ্চ করেছিল/ আর এর সঙ্গে এবার কোম্পানি এর নতুন কালার ভেরিয়েন্ট ব্রোঞ্জ গোল্ড কালারে লঞ্চ করে দিয়েছে। আর এই ডিভাইসটি 3D মিরার ফিনিস ছাড়া 15টি লেয়ার অপ্টিকাল কোটিংয়ের সঙ্গে দেখা গছে, আর এই ডিভাইসটির দাম গত বারের ডিভাসের মতনই 7,499টাকা।

আর এই ডিভাইসটি একটি 5.45 ইঞ্চির 1400×720 পিক্সালের রেজিলিউশানের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এছাড়া এর ডিসপ্লের বিষয়ে আমরা যদি কথা বলি তবে এই স্মার্টফোনে একটি 2.5D কার্ভড গ্লাস ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হয়েছে। আর এই ফোনে একটি কোয়াড কোর MT6739 চিপসেটের সঙ্গে লঞ্চ করা হয়েছে, আর এছাড়া এতে ডুয়াল VoLTE সাপোর্ট পাওয়া যাবে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

এই ফোনটির ক্যামেরার দিকটি যদি আমরা দেখি তবে দেখা যাবে যে এতে কোম্পানি একটি 13+2মেগাপিক্সালের ডুয়াল রেয়ার ক্যামেরা দিয়েছে আর এছাড়া এতে একটি 8মেগাপিক্সালের সেলফি ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 Oreo আছে।

আর এছাড়া এতে আপনারা একটি 3GB র‍্যামের সঙ্গে 32GB স্টোরেজ পাবেন আর এছাড়া এর ব্যাটারি 4,000mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

আর এই ফোনটি আপনারা ফ্লিপকার্টে কিনতে পারবেন। আর এই ডিভাইসটির দাম 7,499টাকা আর এই ডিভাইসটি কোম্পানির তরফে স্ট্যান্ডার্ড ডিহাইস হিসাবে লঞ্চ করা হয়েছে। আর এবার এটি একটি নতুন কালার অপশানে লঞ্চ করা হয়েছে।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

কানেক্টিভিটিরজন্য এই ডিভাইসে দুটি সিম কার্ডে 4G LTE, Wi-Fi,ব্লুটুথ, GPS আর একটি মাইক্রো USB পোর্ট অফার করেছে। আর এই স্মার্টফোনটির সবথেকে বড় বৈশিষ্ট্য যে এই ফোনটিকে ডেডিকেটেড ফেস আনলক ফিচারের সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই ফোনের 4,000mAhয়ের ব্যাটারি আছে আর এই স্মার্টফোনটি USB OTG সাপোর্ট যুক্ত।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo