মাত্র 5,999টাকায় Intex Staari 10 স্মার্টফোনটি লঞ্চ হল

Updated on 10-May-2018
HIGHLIGHTS

Intex ডিভাইসের সঙ্গে স্ক্রিন রিপ্লেস্মেন্ট ওয়ারেন্টিও অফার করেছে এর মধ্যে আপনার ডিভাইস ভেঙ্গে গেলে তা কোন রকম এক্সট্রা চারর ছাড়াই রিপ্লেস করা যাবে

গতকাল ইন্টেক্স তাদের আনব্রেকেবেল স্মার্টফোন Intex Staari 10 লঞ্চ করেছে, এই ডিভাসিএর ফ্রন্টে শ্যাটারপ্রুফ গ্লাস আছে। Staari 10 স্মার্টফোনটির দাম্ন 5,999টাকা। আর এই ডিভাইসটি স্ন্যাপডিলে কিনতে পাওয়া যাবে। ইন্টেক্সের ডিভাইসের সঙ্গে এক বছরের স্ক্রিন রিপ্লেসমেন্ট ওয়ারেন্টি পাওয়া যাচ্ছে। আর এর মানে এই যে এই সময়সীমার মধ্যে আপনারা ডিভাইসের স্ক্রিন ভেঙ্গে গেলে আপনারা তা কোন রকম চার্জ ছাড়াই রিপ্লেস করতে পারবেন। আর এই ডিভাইসটি রিলায়েন্স জিওর ইন্সট্যান্ট ক্যাশব্যাক অফারের সঙ্গে পাওয়া যাচ্ছে।

স্পেসিফিকেশান
এই ডিভাইসটির স্পেসিফিকেশান আমরা যদি দেখি তবে এই ফোনটি একটি 5.2ইঞ্চির HDIPS ডিসপ্লে যুক্ত স্মার্টফোন যার রেজিলিউশান 720×1280পিক্সাল। আর এই স্মার্টফোনটির মেজারমেন্ট্র 15.0×7.44×0.99cm। আর এছাড়া এর ওজন 170গ্রাম। আর এই স্মার্টফোনটিতে একটি সিঙ্গারপ্রিন্ট স্ক্যানার আছে। আর এছাড়া এই ডিভাইসে মিডীয়াটেক MT6737 SoC, 3GB র‍্যাম আর 32GB ইন্টারনাল স্টোরে আছে।

অসাধারন কিছু স্মার্টফোনের ওপরে আজকে অসাধারন কিছু অফার পাওয়া যাচ্ছে

এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ড দিয়ে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যায়। এই স্মার্টফোনটিতে ডুয়াল সিম কার্ড আছে আর এছাড়া এই স্মার্টফোনটি হাইব্রিড ট্রে না ট্রিপেল ট্রে যুক্ত তা জানা যায়নি। Intex Staari তে 13MP’র আর 10MP’র রেয়ার ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই স্মার্টফোনটির ফ্রন্টে 5MP’র ক্যামেরা দেওয়া হয়েছে। আর এই দুটি ক্যামেরাতেই LED ফ্ল্যাশ আছে। আর এই ডিভাইসটি 4G LTE, VoLTE, Wi-Fi 802.11 b/g/n, ব্লুটুথ, GPS, আর মাইক্রো ইউএসবি পোর্ট অফার করে। আর এই ডিভাইসের ব্যাটারি 2600mAhআর এটি 200ঘন্টার স্ট্যান্ডবাই টাইম অফার করে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

দাম আর কোথা থেকে পাওয়া যাবে

এই স্মার্টফোনটির দাম 5,999টাকা আর এটি স্ন্যাপডিলে কেনা যাবে কিন্তু এর এফেক্টিভ দাম 3,999টাকা। আর এই ডিভাইসে গ্লসি ব্ল্যাক, শ্যাম্পেন আর ব্লু কালারের অপশানে কেনা যাবে।

Connect On :