Huawei য়ের প্রথম 15W ওয়ারলেস চার্জার অ্যামাজনে 3,999 টাকায় পাওয়া যাচ্ছে

Updated on 24-Jan-2019
HIGHLIGHTS

Huawei Mate 20 Pro য়ের সঙ্গে কোম্পানির প্রথম ওয়ারলেস চার্জারের কথা ঘোষনা করা হয় আর এর চার্জিং স্পিড 15w আর এখন বাজারে যত ওয়ারলেস চার্জার আছে এটি তার মধ্যে দ্রুততম

Huawei Mate 20 Pro ফোনটি ভারতে 2018 সালের ডিসেম্বর মাসে লঞ্চ করা হয়েছিল আর এর সঙ্গে বেশ কিছু দারুন ফিচারও ছিল। আর এর মধ্যে একটি ছিল কোম্পানির 15W ফাস্ট চার্জিং, তবে দুর্ভাগ্যের বিষয় এই যে এই চার্জারটি শুধু হুয়াওয়ের সঙ্গেই কাজ করে, আর যা কিনা এই ফোনের সঙ্গে লঞ্চ করা হয়নি। আর আজকে হুয়াওয়ে জানিয়েছে যে তাদের এই চার্জারটি এক্সলিউশিভ ভাবে অ্যামাজনে পাওয়া যাবে।

হুয়াওয়ে তাদের সুপারচার্জার Qi এনেবেল করেছে যার এটি একটি ওয়ারলেস ফিচার আর যা একটি ভ্যালু অ্যাডেড ফিচার। আর এটি 15W য়ের চার্জিং অফার করা ছাড়া এই চার্জারটি একটি ফরেন অব্জেক্ট ডিটেক্টারের সঙ্গে এসেছে। আর এটি একটি চাবি কা কয়েন (বা অন্য যে কোন মেটাল অব্জেক্ট) চার্জিং প্যাড আর ডিভাইসের মাঝে এলে তা ডিটেকট করতে পারে, আর তখন এই চার্জারটি নিজে থেকে অফ হয়ে যায়। আর এই চার্জারটি হিট ডিটেকশান, আর ইলেক্ট্রিসিটি হাই টেমপারেচারে এলে তা ডিটেকট করতে পারে। হুয়াওয়ে জানিয়েছে যে এই চার্জারটি ফোন 5mm থিকে চার্জ করতে পারে আর এর সঙ্গে মেটাল থাকতে হবে।

Huawei র ওয়ারলেস চার্জার সেই সব স্মার্টফোনে সাপোর্ট করে যা Qi স্ট্যান্ডার্ডের। আর এর সঙ্গে আপনারা হয়ত 15W য়ের চার্জ স্পিড প্রত্যেক ফোনে পাবেন। আর এর সঙ্গে এটি স্মার্টফোন চার্জ করতে পারবে। তবে যাই হোক Huawei Mate 20 Pro ফোনটি এই ওয়ারলেস ফাস্ট চার্জারের সুবিধা পাবে। আর এই চার্জারটি ভারতে অ্যামাজনে 3,999 টাকায় কেনা যাবে।

Connect On :