Huawei P20 Pro স্মার্টফোনটি আপডেট হল, জুনের সিকিউরিটি প্যাচের সঙ্গে এই স্মার্টফোনটি সুপার স্লো মোশান ভিডিও ফিচার পেল

Huawei P20 Pro স্মার্টফোনটি আপডেট হল, জুনের সিকিউরিটি প্যাচের সঙ্গে এই স্মার্টফোনটি সুপার স্লো মোশান ভিডিও ফিচার পেল
HIGHLIGHTS

এই নতুন আপডেটের পরে আপনি এই স্মার্টফোনটি আটোমেটিকালি স্লো মোশান ভিডিও করতে পারবেন

Huawei P20 Pro স্মার্টফোনটি এই সময়ে বাজারে উপস্থিত একটি ভাল ক্যামেরা স্মার্টফোন হিসাবে পরিচিত, তবে এখনাই কোম্পানি থেমে থাকছেনা তারা এবার একে আরও ভাল করার জন্য একটি সফটোয়্যার আপডেট নিয়ে এসেছে। যা এই সময়ে একে আরও স্পেশাল বানিয়েছে। আপনাদের বলে রাখি যে এই আপডেট এই স্মার্টফোনে জুনের সিকিউরিটি আপডেট প্যাচ হিসাবে এসেছে। আর এর সঙ্গে এর ক্যামেরাতেও কিছু পরিবর্তন হবে। আর এখনও পর্যন্ত স্যামসং গ্যালাক্সি S9 স্মার্টফোনে দেখা গেছিল তেমনি এবার Huawei P20 Pro স্মার্টফোনে দেখা যাবে মানে সুপার স্লো মোশান ভিডিও। আর এই ডিভাইসের ক্যামেরা এখনও পর্যন্ত 960fps য়ের সঙ্গে এরকম করতে সফল হবে। আর এখনও পর্যন্ত আপনারা এক্রি শাটার বটন প্রেস করে এটি করতন তবে খুব তাড়াতাড়ি এই সবে পরিবর্তন হতে চলেছে।

কোম্পানি তাদের এই স্মার্টফোনে এই ফিচারটি নিজেদের নতুন আপডেটের সঙ্গে দেওয়া শুরু করেছে আর এর মানে এই যে এই ক্যামেরা এবার মোশান ডিটেকট করতে পারবে আর নিজে থেকেই তা রেকর্ড করতে পারবে। এই সফটোয়্যার আপডেটের বিল্ড নম্বর B131, তবে খারাপ বিষয় এই যে এটি OTAতে দেওয়া হয়নি। এর মানে এই যে আপনাকে ম্যানুয়ালি এটি ফ্ল্যাশ করতে হবে, আর এর জন্য আপনাকে Huawei Recovery Updater Tool থাকতেই হবে। তবে এও জানা গেছে যে কোম্পানি খুব তাড়াতাড়ি একে OTAর মাধ্যমে আপডেট দেওয়া শুরু করবে।

এই নতুন আপডেটে ব্যাটারি লাইফে কিছু উন্নতি করার কাজ করা হচ্ছে, এছাড়া এর মাধ্যমে সিস্টেমের পার্ফর্মেন্স বাড়াতে হবে। আর এছাড়া এই আপডেটে কিছু বাগ ফিক্স করা হবে। এদের কিছু সময়ের মধ্যে স্মার্টফোনে দেখা গেছিল।

এই ডিভাইসটিকে আপনি ভারতে 64,999টাকা দামে ব্লু কালার ভেরিয়েন্টে কিনতে পারবেন, আর এটি কেনার জন্য আপনাকে অ্যামাজন ইন্ডিয়াতে যেতে হবে। আর এর স্পেক্সের বিষয়ে যদি কথা বলি তবে-এই স্মার্টফোনটিতে 6.1ইঞ্চির ফুল HD+OLED ফুল ভিউ ডিসপ্লে থাকবে আর এই ডিভাইসের ফ্রন্টে হোম বটন থাকবে। এই হোম বটনে এজলেস ফিঙ্গারপ্রিন্ট সাপোর্ট করবে আর যাতে এর জেসচার চেনা যাবে আর হোমের জন্য লং ট্যাপ, ব্যাকের জন্য শর্ট ট্যাপ আর মাল্টি টাস্কিয়ের জন্য  ট্যাও আর বাঁদিকে সোয়াইপ আছে।

Huawei P20Pro স্মার্টফোনে ট্রিপেল ক্যাম্রা 40MP RGB 1/1.7 ইঞ্চির সেন্সার, 20MP মোনোক্রোম সেন্সার আর 8MP টেলিফটো যুক্ত। আর ডিভাইসের ফ্রন্টে 24.8MPর ক্যামেরা দেওয়া হয়েছে যা 3D পোট্রেড লাইট এফেক্টেড সাপোর্ট করে। আর এই ডিভাইসে 360 ফেস আনলক ফিচার দেওয়া হয়েছে আর যা সেকেন্ডের মধ্যে ডিভাইস আনলক করতে পারে। এছাড়া এই ডিভাইসে 4000mAhয়ের ব্যাটারি দেওয়া হয়েছে।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo