Honor 7X স্মার্টফোনটি ভারতে Android Oreo আপডেট পাওয়া শুরু করেছে’

Honor 7X স্মার্টফোনটি ভারতে Android Oreo আপডেট পাওয়া শুরু করেছে’
HIGHLIGHTS

Android Oreo আপডেটের পরে গত বছর লঞ্চ হওয়া Honor 7X ডিভাইসটি বেস কিছু নতুন ফিচার্স পেয়েছে

Huaweiর সাবব্র্যান্ড Honor তাঁদের সেই স্মার্টফোনের তালিকা নিয়ে এসেছে যা অ্যান্ড্রয়েড Oreo’র আপডেট পাবে। নিজেদের দাবি রক্ষা করে চিনের স্মার্টফোন তৈরির কোম্পানি তাদের Honor 7X স্মার্টফোনটির জন্য এই আপডেট দেওয়া শুরু করেছে। আর এই ডিভাইসটি এবার ভারতেও আপডেট পাওয়া শুরু করেছে। এই ডিভাইসটি এবার ভারতে আপডেট পাচ্ছে। আর এই আপডেটে ফোনের কিছু নতুন দেওয়া হয়েছে, আর এর মানে এই যে এই ডিভাইসে কিছু নতুন ফিচার্সও দেওয়া হয়েছে।

আমরা যদি ফিচার্স গুলি দেখি তবে দেখা যাবে যে এতে অ্যান্ড্রয়েড ওরিও আসার পরে বেশ কিছু অসাধারন ফিচার্স পরিবর্তন হয়েছে। আর এর মাধ্যমে আপনারা এই ডিভাইসটি ফাস্ট আর সুরক্ষিত হবে। আর আমরা যদি ফিচার্সের বিষয়ে বলি তবে আপনাদের বলে রাখি যে এতে আপনারা একটি প্ল্যাটিং নেগিভেশান ডক পাবেন। আর এই বটন আপনার স্ক্রিনে যে কোন সময়ে নিয়ে যেতে পারেন। আর এই ফিচার এনেবেল করার জন্য আপনাকে সেটিংয়ে গিয়ে সিস্টেমে যেতে হবে, আর এর পরে আপনার সিস্টেমে নেগিভেশানে গিয়ে নেগিভেশান ডকে গিয়ে একে সেট করতে হবে।

আর এছাড়া এতে স্ক্রিনে দুর্ঘটনার হাত থেকে বাচানোর জন্য কিছু উন্নতিও করা হয়েছে। আর এছাড়া আপনারা আপ্নদের কেরিয়ের ডিটেলসও সিঙ্ক করতে পারবেন, আর এতে আপনারা লিঙ্কডিন কন্ট্যাক্টকে ফোনের কন্ট্যাক্ট আর ইমেল-অয়াপে গিয়ে সিঙ্ক করতে পারবেন। আর এছাড়া সেটিংস মেনুতেও পরিবর্তন করতে পারবেন আর ফোন ম্যানেজকে বেশ সহজ করতে পারবেন। আর এছাড়া VoLTE ক্ষমতাতেও উন্নতি করা হয়েছে, আর যেমন ভোডাফোন, আইডিয়া সেলিলার আর এয়ারটেলেও এতে আছে।

এই ওরিও আপডেটের সাইজ 2.94GB আর এর জন্য আমরা আপনাদের এটা বলতে পারব যে আপনাদের একটি স্টেবেল কানেকশানের দরকার। তবে আপনি যদি এখনও কোন নোটীফিকেশান না পেয়ে থাকেন তবে আপনাদের এটা বলে রাখি যে আপনারা সেটিংয়ে গিয়ে ফোনে ইনফো তে জান আর সেখানে আপনারা সফটোয়্যার আপডেটে গিয়ে একে চেঞ্জ করতে পারবেন।

Digit.in
Logo
Digit.in
Logo