Nokia 8 য়ের জন্য আরও একবার অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট এল

Nokia 8 য়ের জন্য আরও একবার অ্যান্ড্রয়েড 9 পাই আপডেট এল
HIGHLIGHTS

আরও একবার Nokia 8 য়ের জন্য অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট দেওয়া হচ্ছে

সম্প্রতি Nokia 8 ফোনটির জন্য লেটেস্ট অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট আসতে দেরি হয়েছিল। HMD গ্লোবালের চিফ প্রোডাক্ট অফিসার Juho Sarvikas বলেছেন যে “ ভারতে VoLTE র সঙ্গে কিছু সমস্যার জন্য আপডেট দেরিতে আসবে। আর কোম্পানি নতুন সফটোয়্যার ভার্সানে কাজ করছে।“ আর এবার মনে হচ্ছে যে Nokia 8 ফোনটির জন্য কোম্পানি নতুন অ্যান্ড্রয়েড 9 পাইয়ের আপডেট নিয়ে এসেছে।

লেটেস্ট আপডেট V5.110 ভার্সান যুক্ত। আর এতে ইম্প্রুভ সিস্টেম স্টেবিলিটি আর সিকিউরিটি প্যাচ 2018 র ডিসেম্বর অফার কেছে আর এর সঙ্গে এতে অ্যান্ড্রয়েড 9 পাই আছে। Nokia 5.1 Plus ফোন আর Nokia 8 Sirocco এর আগেই অ্যান্ড্রয়েড পাইয়ের আপডেট পেয়েছে, আর আশা করা হচ্ছে যে খুব তাড়াতাড়ি Nokia 3.1 Plus, Nokia 5 আর Nokia 6 য়ের নতুন আপডেট আসছে।

এই ডিভাইসটিতে 5.3 ইঞ্চির QHD স্ক্রিন আছে আর এটি গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত। আর Nokia 8 ফোনে স্ন্যাপড্র্যাগন 833 প্রসেসার আছে। আর এই ফোনটিতে 4GB র‍্যাম আর 64GB ইন্টারনাল স্টোরেজ আছে। আর এর স্টোরেজ মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে 128GB পর্যন্ত এক্সপেন্ড করা যেতে পারে। Nokia 8 য়ের ব্যাকে 13MP র ডূয়াল ক্যামেরা সেটআপ দেওয়া হয়েছে আর সেলফি নেওয়ার জন্য 13MP র ফ্রন্ট ফেসিং ক্যামেরা আছে। আর দুটি ক্যামেরাই ZEISS অপ্টিকস যুক্ত।

Digit.in
Logo
Digit.in
Logo