Comio খুব তাড়াতাড়ি ফুল HD স্ক্রিন যুক্ত নতুন ডিভাইস লঞ্চ করবে

Updated on 15-May-2018
HIGHLIGHTS

আশা করা হচ্ছে যে এই ডিভাইসটিতে 10,000টাকার ব্র্যাকেটের স্মার্টফোনের মধ্যে লঞ্চ করা হবে

চিনের কোম্পানি টপওয়াচ কমিউনিকেশানের কোম্পানি Comio ইন্ডিয়া এর আগেই নিজেদের বেশ কিছু স্মার্টফোন ভারতে লঞ্চ করে দিয়েছে। আর এবার আশা করা হচ্ছে যে কোম্পানি নিজেদের নতুন স্মার্টফোন এই মাসের শেষের মধ্যে লঞ্চ করবে। যদিও এখনও এই ডিভাইসের লঞ্চ বিহস্যে কোন ডেটের বিষয়ে কোন রকমের খবর পাওয়া যায়নি। এও অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসটি 10,000টাকা দামের ব্র্যাকেটের মধ্যে লঞ্চ করা হবে।

আর এর সঙ্গে এও অনুমান করা হচ্ছে যে এই ডিভাইসটি ফুল HD ডিসপ্লের সঙ্গে লঞ্চ করা হবে আর এর সঙ্গে এই ডিভাইসে ডুয়াল ক্যামেরা সেটআপ থাকবে আর যা এই সময়ে লঞ্চ হওয়া সব ফোনেরই একটি সাধারন বৈশিষ্ট্য হয়ে উঠেছে। এই ডিভাইসটির ক্যামেরার স্পেশিলিটির বিষয়ে যদি কথা বলা হয় তবে দেখা যাবে যে এই ডিভাইসটিতে বোখে মোড থাকবে, যার মাধ্যমে আপনারা একটি ভাল ব্লার ব্যাকগ্রাউন্ডের ছবি তুলতে পারবেন। আর বোখে মোড এই সময়ের একটি জনপ্রিয় ফিচার হয়ে উঠেছে যা এখন প্রায় সব কোম্পানিই তাদের স্মার্টফোনের ক্যামেরাতে দিয়ে থাকে।

‘গানে ভুবন ভরিয়ে দেবে…’ হ্যাঁ তবে এবার আর কেউনা ব্লুটুথ স্পিকার করবে এই কাজ!

এই স্মার্টফোনটিকে সারা ভারতে লঞ্চ করা হবে আর বলা হচ্ছে যে এই ডিভাইসটি একটি মিডরেঞ্জ সেংমেন্টের একটি গেম চেঞ্চার হয়ে উঠে আসবে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

এর আগে আমরা Comio C1, C2 আর S1 ডিভাইস গুলি দেখেছি যেগুলির দাম যথাক্রমেঃ 5,999টাকা, 7,199টাকা আর 8,999টাকা। আর এবার এটা দেখার যে এই নতুন ডিভাইসের দাম কত হয়। তবে এই ডিভাইসটির দাম 10,000টাকার মধ্যে হওয়ার সম্ভাবনা আছে। আর এই ডিভাইসটি লঞ্চ হলে পরে এর স্পেসিফিকেশানের বিষয়ে সম্পূর্ণ তথ্য জানা যাবে।।

নোটঃ ফিচার্ড ইমেজটি Comio c2 য়ের।

Connect On :