OnePlus 6 য়ের জন্য কোম্পানি নিয়ে এল অ্যান্ড্রয়েড P বিটা ডেভলাপার প্রিভিউ 3

Updated on 19-Jul-2018
HIGHLIGHTS

এই ভার্সানে কোম্পানি অ্যান্ড্রয়েড সিকিউরিটি প্যাচা লেভেলের সঙ্গে কোন ফিক্স আর ক্যামেরা উন্নতিও দিয়েছে

ওয়ানপ্লাস বাজারে তাদের OnePlus 6 ডিভাইসের জন্য অ্যান্ড্রয়েড P বিটা ডেভলাপার প্রিভিউ 3 য়ের কথা সম্প্রতি ঘোষনা করেছে।কোম্পানি তাদের অফিসিয়াল ফোরামের মাধ্যেমে এই ঘোষনা করেছে আর নতুন ডেভলাপার প্রিভিউ 3 য়ের বিষয়ে বলেছে। কোম্পানি তাদের অ্যান্ড্রয়েড সিকিউরিটী প্যাচ লেভেলকে জুলাই 2018 তে আপডেট করেছে আর এই আপডেটের সঙ্গে গুগল মোবাইল সার্ভিসেজ আপডেটও দিয়েছে।কোম্পানি দাবি করেছে যে ডেভলাপার প্রিভিউ 3 য়ে হটস্পট সম্বন্ধিত সিস্টেম স্টেবিলিটি আপডেট আছে।

অন্য পরিবর্তনে ক্যামেরা কোয়ালিটিতে উন্নতি করা আর কিছু ফিক্স যার বিষয়ে ইউজার্সরা ওয়াটারমার্ক অপশান পাবেন। আর এই নতুন ভার্সানে ইম্প্রুভড ক্যামেরা ফাংশানালিটি দেখতে পাওয়া যাবে। আর আমরা যদি ক্যামেরার বিষয়ে কথা বলি তবে এই স্মার্টফোনে হার্ডওয়্যার ব্যাবহার করবে। আর এই সফটোয়্যার সিস্টেম স্টেবিলিটি, পাওয়ার কন্সাম্পশান, ব্লুটুথ ডিভাইসের সঙ্গে কম্প্যাবিলিটি ইশ্যু আর অন্য কিছু অ্যাপের সমস্যা আছে।

কোম্পানি বলেছে যে এটি প্রাথমিক বিল্ডে আর ইউজার্সদের নিজেদের ডিজাইনে ভার্সান।

কোম্পানি এও বলেছে যে ইউজার্সদের জানা দরকার যে নিজেদের দরকারের ডাটা স্টোর করে নেন আর নির্দেশে গুলি ভাল করে পড়েন। বলা হয়েছে যে ইউজার্সদের কাছে abd টুলসের সবঙ্গে PC থাকা দরকার যাতে অ্যান্ড্রয়েড 8.1 ওরিওর স্টেবেল ভার্সান আবার আসে। আর এই ভার্সানের আপগ্রেদ করার জন্য ইউজার্সদের ফোনে 30% র বেশি ব্যাটারি আর কম করে 3GB ফ্রি স্টোরেজ থাকতে হবে।

Connect On :