Nothing Phone Offline Purchase: কেবল অনলাইনে নয়, নাথিং ফোন এবার কেনা যাবে অফলাইনেও! কোথা থেকে? দেখুন সমস্ত খুঁটিনাটি

Nothing Phone Offline Purchase: কেবল অনলাইনে নয়, নাথিং ফোন এবার কেনা যাবে অফলাইনেও! কোথা থেকে? দেখুন সমস্ত খুঁটিনাটি
HIGHLIGHTS

Nothing Phone এবার অফলাইনে কেনা যাবে

অন্যান্য একাধিক দেশের সঙ্গে ভারতেও এখন এই ফোন অফলাইনে কেনা যাবে

পপ আপ স্টোরের মাধ্যমে কোথায় কবে কিনতে পারবেন দেখুন

Nothing Phone (2) আগামী 11 জুলাই থেকে বিশ্ব বাজারে এমনকি ভারতেও উপলব্ধ হয়ে যাবে। ইতিমধ্যেই এই লন্ডন ভিত্তিক কোম্পানির তরফে জানানো হয়েছে এটি ভারতে Flipkart -এর মাধ্যমে কিনতে পারবেন গ্রাহকরা। ইতিমধ্যেই এই E-commerce সাইটে এই ফোনটির প্রিবুকিং পর্যন্ত চালু হয়ে গিয়েছে।

যাঁরা যাঁরা এই ফোন কিনতে আগ্রহী তাঁরা মাত্র 2,000 টাকার বিনিময় বুক করতে পারবেন এখন এই ফোন। তবে কেবল অনলাইনে নয়, এখন অফলাইনেও উপলব্ধ হতে চলেছে Nothing কোম্পানির ফোন। দেখুন শত হলেও নিজের হাতে ধরে দেখা কেনার মজা একটা আলাদাই।

গ্রাহকদের সেই কথা মাথায় রেখেই Nothing কোম্পানির তরফে একাধিক পপ আপ স্টোর করা হবে, যেখান থেকে গ্রাহকরা এসে দেখে এই ফোন কিনতে পারবেন। এই পপ আপ স্টোরের নাম দেওয়া হয়েছে Nothing Drops। বেঙ্গালুরুতে এই পপ আপ স্টোর করা হবে Nothing এর। সেখানে গিয়ে গ্রাহকরা Nothing Phone (2) এবং Nothing Ear (2) এর ব্ল্যাক কালারের মডেল কিনতে পারবেন। 

Carl Pei, এই কোম্পানির সিইও বেঙ্গালুরুতে Nothing কোম্পানির পপ আপ স্টোর তৈরি করছেন। সেখান থেকেই এই দুটো জিনিস কেনা যাবে। এটাই Nothing -এর তরফে তাদের প্রথম ড্রপ লোকেশন হিসেবে গড়ে উঠছে।

আরও পড়ুন: Nokia 110 4G Launch: UPI সাপোর্ট সহ ভর্তি ফিচার নিয়ে এল নোকিয়ার নতুন ফোন, এক চার্জে চলবে 12 দিন! দাম কত?

যাঁরা এক দোকান থেকে গিয়ে এই ডিভাইস কিনবেন তাঁদের জন্য বিশেষ অফার থাকবে। সঙ্গে থাকবে টিম মেম্বারদের সঙ্গে দেখা করার সুযোগ। 

বেঙ্গালুরুর গোপালপুরার লুলু মলে 14 জুলাইয়ের সন্ধ্যা 6.30টা থেকে গ্রাহকরা Nothing Phone (2), Nothing Ear(2), Nothing Ear Stick, Nothing Power 45W চার্জার, ইত্যাদি কিনতে পারবেন। তবে মনে রাখবেন এখানে ফার্স্ট কাম ফার্স্ট সার্ভিস পাওয়া যাবে। 

Nothing Phone Offline Purchase in India

কেবল ভারতের বেঙ্গালুরু নয়, বিদেশের একাধিক জায়গাতেই এই ড্রপ লোকেশন বানানো হবে Nothing -এর। এর মধ্যে আছে লন্ডন, নিউ ইয়র্ক, বার্লিন, দুবাই, কুয়ালা লুম্পুর, ইত্যাদি। এসব জায়গায় 13 জুলাই থেকে 15 জুলাইয়ের মধ্যে Nothing পপ আপ স্টোর বানানো হবে এবং সেখান থেকে অফলাইনে উল্লিখিত জিনিস কেনা যাবে। 

প্রসঙ্গত Nothing Phone (2) আগামী 11 জুলাই রাত 8.30 এ লঞ্চ করবে দেশে। এই অনুষ্ঠান কোম্পানির অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখা যাবে। Flipkart -এর মাধ্যমে পরবর্তীকালে কেনা যাবে এই ফোন। আপাতত প্রিবুকিং করা যাচ্ছে 2,000 টাকার মাধ্যমে। 

আরও পড়ুন: Reliance Jio Bharat Phone Sale: দেশে বিক্রি শুরু ভারতের সবথেকে সস্তা 4G ফোনের, দাম মাত্র 999! আছে কী কী ফিচার?

এই ফোনটি গ্রাহকরা সাদা এবং গ্রে রঙে কিনতে পারবে। এখানে 33 LED লাইটিং জোন থাকবে বলেও জানা গিয়েছে। Qualcomm Snapdragon 8 Gen 1 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন। থাকবে 4700 mAh ব্যাটারি।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo