Nothing Phone 2a Plus জুলাই মাসে হবে লঞ্চ, থাকবে দুর্দান্ত ফিচার

Nothing Phone 2a Plus জুলাই মাসে হবে লঞ্চ, থাকবে দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

CMF Phone 1 লঞ্চের কিছুদিন পরেই, Nothing এখন নতুন আরেকটি স্মার্টফোন কাজ শুরু করে দিয়েছে

Nothing Phone 2a Plus লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে নাথিং

নাথিং নিশ্চিত করেছে যে নতুন ফোন 2a প্লাস স্মার্টফোনটি 31 জুলাই গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে

CMF Phone 1 লঞ্চের কিছুদিন পরেই, Nothing এখন নতুন আরেকটি স্মার্টফোন কাজ শুরু করে দিয়েছে। কোম্পানি এখন Nothing Phone 2a Plus লঞ্চ করার প্রস্তুতি নিচ্ছে৷ তবে এখন পর্যন্ত কোম্পানির তরফে নতুন ফোনের বিষয় কোনও ডিটেল প্রকাশ করা হয়েনি। তবে নাথিং নিশ্চিত করেছে যে নতুন স্মার্টফোনটি 31 জুলাই গ্লোবাল মার্কেটে লঞ্চ হবে।

নাথিং তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে X এ একটি পোস্টে জানিয়েছে যে ফোন 2a প্লাস 31 জুলাই লঞ্চ করা হবে। এই সপ্তাহের শুরুতে নাথিং সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম থেকে Pokémon Mega Aerodactyl ছবি পোস্ট করেছিল। এর আগেও নাথিং নতুন স্মার্টফোন লঞ্চ করার আগে এমন ছবি পোস্ট করে।

আরও পড়ুন: Deal Alert: 12,000 টাকার ছাড় OnePlus 12 5G ফোনে, Amazon সেল থাকবে চমকে দেওয়া অফার

কোম্পানি X (টুইটার) একটি পোস্টে নতুন লঞ্চ সম্পর্কে জানিয়েছে। নাথিং ইন্ডিয়া লিখেছেন, “প্লাস। আরও। অতিরিক্ত। একটি অসাধারণ নতুন স্মার্টফোন আসছে। ফোন (2a) প্লাসের জন্য প্রস্তুত থাকুন।”

কত দাম হবে আপকামিং Nothing Phone 2a Plus ফোনের

টিপস্টার মুকুল শর্মা একটি পোস্ট শেয়ার করে জানিয়েছে ফোন 2a প্লাস ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) এবং TDRA সাইটে দেখা গেছে।

আপকামিং নাথিং ফোন 2a এর 8GB+128GB, 8GB+256GB এবং 12GB+256GB মডেলের দাম 23,999 টাকা, 25,999 টাকা এবং 27,999 টাকা হবে। ফোনের বিক্রি Flipkart থেকে বিক্রি করা হবে।

নাথিং ফোন 2a প্লাস ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী থাকবে

Nothing Phone 2a Plus

ডিসপ্লে হিসেবে এতে 6.7-ইঞ্চি ফুল এচডি+ AMOLED ডিসপ্লে থাকবে। এটি 30Hz থেকে 120Hz পর্যন্ত এডাপ্টিভ রিফ্রেশ রেট থাকতে পারে।

প্রসেসর হিসেবে মিডিয়াটেক ডাইমেনসিটি 7200 প্রো প্রসেসর দেওয়া যেতে পারে।

ফটোগ্রাফির জন্য আপকামিং ফোনটি ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ দেখা যেতে পারে। এতে 50MP মেইন সেন্সর থাকবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: New Samsung Smartphone: সস্তায় 5G স্মার্টফোন আনল স্যামসাং, 6000mAh ব্যাটারি সহ লঞ্চ Galaxy M35

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo