Nothing Phone 2a Price leaked: মিড-রেঞ্জ বাজেটের নথিং ফোন 2a এর দাম ফাঁস!

Updated on 16-Feb-2024
HIGHLIGHTS

ট্রান্সপেরেন্ট ডিজাইনের জন্য জনপ্রিয় Nothing তার আরেকটি নতুন ফোন Nothing Phone 2a বাজারে আনতে প্রস্তুত

লঞ্চের আগেই আপকামিং ফোনের বেশ কিছু স্পেসিফিকেশন অনলাইনে লিক হয়ে গিয়েছে

এখন একজন টিপস্টার আপকামিং নথিং ফোন 2a এর স্পেসিফিকেশন এবং ভারতীয় দাম প্রকাশ করেছে

ট্রান্সপেরেন্ট ডিজাইনের জন্য জনপ্রিয় Nothing তার আরেকটি নতুন ফোন বাজারে আনতে প্রস্তুত। কোম্পানি নিশ্চিত করেছে যে ভারতে 5 মার্চ Nothing Phone 2a লঞ্চ করা হবে। যেমনটি নাম থেকেই বোঝা যাচ্ছে যে আপকামিং ফোনটি ফ্ল্যাগশিপ মডেল হবে না। তবে দাবি করা হচ্ছে যে এটি জুলাই মাসে লঞ্চ হওয়া নথিং ফোন 1 এর আপগ্রেড ভার্সন হবে।

লঞ্চের আগেই আপকামিং ফোনের বেশ কিছু স্পেসিফিকেশন অনলাইনে লিক হয়ে গিয়েছে। ফোনের ডিজাইন রেন্ডারও লিকে দেখা গিয়েছে। তবে এখনও পর্যন্ত কোম্পানি নতুন ফোনের একটি টিজার ছাড়া কোনও ফিচার বা ডিজাইন সম্পর্কে তথ্য দেয়নি।

আরও পড়ুন: Anti-Drop ডিসপ্লে এবং 108MP ক্যামেরা সহ Honor X9b লঞ্চ, জানুন দাম এবং ফিচার

এখন একজন টিপস্টার আপকামিং নথিং ফোন 2a এর স্পেসিফিকেশন এবং ভারতীয় দাম প্রকাশ করেছে। আসুন জেনে নেওয়া যাক কী বিশেষ থাকবে আপকামিং ফোনে।

ভারতে কত হবে Nothing Phone 2a এর দাম

টিপস্টার যোগেশ বরার তার একটি X পোস্টে দাবি করেছেন যে নথিং ফোনটি ভারতে 30,000 টাকা দামে আসতে পারে। আরও জানিয়েছে যে ফোনটি আমেরিকার বাজারেও সীমিত চালু করতে পারে। আমেরিকান বাজারে ফোনের দাম 400 ডলার (প্রায় 33,200 টাকা) হতে পারে বলে আশা করা হচ্ছে।

কার্ল পেই কী বলছেন Upcoming Nothing Phone সম্পর্কে

নথিং ফোনের সিইও কার্ল পেই একটি ভিডিওতে নাথিং ফোন (2a) সম্পর্কে জানিয়েছেন। পেই বলেছেন, ফোন 2a এর গুরুত্বপূর্ণ জিনিষ হল পাওয়ারফুল পারফরম্যান্স এবং দুর্দান্ত ক্যামেরা। পাশাপাশি, কোম্পানি আপকামিং ফোনের ডিজাইন এবং আমাদের সফ্টওয়্যারেও বিশেষ ফোকাস করছে। এই দুটি বিষয় নথিং ফোনকে বিশেষ করে তোলে।

Nothing Phone (2a) ফোনে কী থাকবে স্পেসিফিকেশন

নথিং ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে

লিক অনুযায়ী, আপকামিং নথিং ফোন 2a তে MediaTek Dimensity 7200 Ulta চিপসেট থাকতে পারে।

নথিং ফোনে 120Hz রিফ্রেশ রেট সাপোর্ট সহ একটি 6.7-ইঞ্চি ফুল HD+ OLED ডিসপ্লে থাকতে পারে।

ফটোগ্রাফির ক্ষেত্রে, নথিং ফোনে ডুয়াল রিয়ার ক্যামেরা সেটআপ থাকবে বলে আশা করা হচ্ছে। এতে 50MP প্রাইমারি সেন্সর এবং একটি 50MP সেকেন্ডারি সেন্সর দেওয়া হবে। সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য এতে 32MP ফ্রন্ট-ফেসিং শ্যুটারও থাকবে বলে আশা করা হচ্ছে।

টিপস্টার জানিয়েছে যে ফোনে 45W ওয়্যারড ফাস্ট চার্জিং সাপোর্ট থাকতে পারে।

আরও পড়ুন: Moto G04: মাত্র 6999 টাকায় 8GB RAM, 5000mAh ব্যাটারি সহ মোটো স্মার্টফোন

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :