Nothing Phone 2 ফোনে পাওয়া যাবে iPhone 14 এর এই ফিচার, জানুন কী থাকবে বিশেষ

Nothing Phone 2 ফোনে পাওয়া যাবে iPhone 14 এর এই ফিচার, জানুন কী থাকবে বিশেষ
HIGHLIGHTS

Nothing Phone 2 শীঘ্রই বাজারে আসতে চলেছে এবং এটি গ্রীষ্মে লঞ্চ করা হবে

Nothing Phone 2 ফোনের বিশেষ ফিচারের মধ্যে একটি iPhone 14 এর স্যাটেলাইট কানেক্টিভিটি হবে

Nothing Phone 2 ফোনে ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 1 প্রসেসর থাকতে পারে

Nothing Phone 2 শীঘ্রই বাজারে আসতে চলেছে এবং এটি গ্রীষ্মে লঞ্চ করা হবে বলে নিশ্চিত করা হয়েছে। Flipkart লিস্টিং থেকে এটাও নিশ্চিত করা হয়েছে যে এটি স্মার্টফোন বাজারেও আনা হবে। এখন পর্যন্ত কোম্পানি Nothing Phone 2 এর গ্লিফ ইন্টারফেস ডিজাইন এবং রেড ইন্ডিকেটার ছাড়া আর কোনো ডিটেল প্রকাশ করেনি। তবে লিক থেকে ফোনের ফিচার এবং স্পেসিফিকেশন অনুমান করা যেতে পারে।

Nothing Phone 2 ফোনে পাওয়া যাবে iPhone 14 এর ফিচার!

Nothing phone-2

টিপস্টার Sunay Gourkhede-এর অনুযায়ী, Nothing Phone 2 ফোনের বিশেষ ফিচারের মধ্যে একটি iPhone 14 এর স্যাটেলাইট কানেক্টিভিটি হবে। নেটওয়ার্ক এবং Wi-Fi কভারেজের বাইরে থাকলে, আপনি স্যাটেলাইটের মাধ্যমে আপনার লোকেশন শেয়ার করতে পারবেন।

Nothing Phone 2 ফোনে কী হবে স্পেসিফিকেশন

স্মার্টফোনে একটি 6.55” FHD+ AMOLED ডিসপ্লে থাকতে পারে, যার রিফ্রেশ রেট 120Hz সাপোর্ট দেওয়া। এছাড়া, এই ফোনেও আগের ফোনের মতো ইন-ডিসপ্লে সেন্সর থাকবে। ফোনে ফ্ল্যাগশিপ Snapdragon 8 Gen 1 প্রসেসর থাকতে পারে যা LPDDR5 RAM এবং UFS 3.1 স্টোরেজের সাথে যোগ করা হবে। আপকামিং ফোনটি Android 13-ভিত্তিক Nothing OS 1.5-এ কাজ করবে।

ব্যাটারির কথা বললে, 5000mAh ব্যাটারির সাথে সবচেয়ে বড় আপগ্রেড থাকবে Nothing Phone 2 ফোনে। এছাড়া, স্মার্টফোনে স্টেরিও স্পিকার, ডুয়াল-মাইক সিস্টেম, ওয়্যারলেস চার্জিং এবং কানেক্টিভিটির জন্য NFC, WiFi, ব্লুটুথ, 5G এবং স্যাটেলাইট মতো ফিচার থাকবে বলে আশা করা হচ্ছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo