Nothing Phone 2 ফোনের লঞ্চ তারিখ এল সামনে, থাকবে ফ্ল্যাগশিপ প্রসেসর

Updated on 14-Jul-2023
HIGHLIGHTS

Nothing এর তরফে Phone (2) ফোনের লঞ্চ টাইমলাইন, একটি টুইট এর মাধ্যমে জানিয়েছে

Nothing Phone (2) স্মার্টফোনটি 'Summer 2023' -এ আনা হবে

Nothing Phone 2 ফোনটি কোয়ালকম Snapdragon 8 সিরিজের চিপসেট এর সাথে আসবে

Nothing স্মার্টফোন কোম্পানি তাদের নতুন ডিভাইস Nothing Phone 2 বাজারে শীঘ্রই লঞ্চ করতে চলেছে। কোম্পানির তরফে ফোনের বিষয়টি নিশ্চিত করা হয়েছে। কোম্পানি ফোনের লঞ্চের টাইমলাইনের বিষয় জানিয়েছে। বলে দি যে Nothing Phone 2 ফোনটি বাজারে Nothing Phone 1 এর সাক্সেসার হিসাবে আনা হবে, যা গত বছর জুলাই মাসে লঞ্চ হয়েছিল।

Nothing Phone 2 কবে আসছে বাজারে?

Carl Pei এর কোম্পানি Nothing এর তরফে Phone (2) ফোনের লঞ্চ টাইমলাইন, একটি টুইট এর মাধ্যমে জানিয়েছে। Nothing Phone (2) স্মার্টফোনটি 'Summer 2023' -এ আনা হবে। এই টুইট থেকে ইঙ্গিত পাওয়া যাচ্ছে যে ফোনটি আর কিছু দিন পরেই বাজারে আসতে চলেছে।

Nothing কোম্পানির তরফ থেকে এখনও লঞ্চের তারিখের বিষয়ে জানানো হয়েনি। কোম্পানির নতুন কোনো আপডেট আসার পরেই লঞ্চের বিষয় জানা যাবে। তবে কোম্পানির টুইট থেকে এটি জানা যাচ্ছে যে আপকামিং ডিভাইসটি প্রিমিয়াম সেগামেন্টে আনা হবে।

https://twitter.com/nothing/status/1653731174307463169?ref_src=twsrc%5Etfw

Nothing Phone 2 এর স্পেসিফিকেশন

নাথিং কোম্পানির ফাউন্ডার কার্ল পেই MWC 2023-এ জানিয়েছিল যে Nothing Phone 2 ফোনটি কোয়ালকম Snapdragon 8 সিরিজের চিপসেট এর সাথে আসবে। এখন কোম্পানি এই ফোনের অফিসিয়াল ঘোষনা করে দিয়েছে।

Nothing Phone 2 ফোনটি তার প্রথম ডিভাইসের মতোই ট্রান্সপেরেন্ট ডিজাইন সহ আসবে। এছাড়া কোম্পানির লেটেস্ট ফোনটি আগের চেয়ে বেশি পাওয়ারফুল এবং প্রিমিয়াম হবে, কারণ এতে লেটেস্ট জেনারেশনের Qualcomm 9 Gen সিরিজ দেওয়া হবে।

রিপোর্ট অনুযায়ী, Nothing Phone (2) এর দাম আগের ডিভাইস এর তুলনায় বেহশি হবে। যেমনটি কোম্পানি তার টুইটে Primium শব্দটি ব্যবহার করেছে, এখান থেকে এটি পরিস্কার হয় যাচ্ছে যে এটি প্রিমিয়াম সেগামেন্টে আসবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :