Nothing Phone 2 Spotted: NBTC সাইটে দেখা মিলল নাথিংয়ের ফোনের, Snapdragon-এর শক্তিশালী প্রসেসর নিয়ে আসছে কবে?

Updated on 14-Jul-2023
HIGHLIGHTS

Nothing Phone 2 জুলাই মাসে লঞ্চ করবে

তার আগে দেখা মিলল NBTC ওয়েবসাইটে

এই ফোনে Snapdragon 8+ Gen 1 প্রসেসর থাকবে

Nothing এবার সমস্ত অপেক্ষার অবসান ঘটিয়ে অবশেষে তাদের নতুন ফোন Nothing Phone 2 বাজারে আনতে চলেছে। Nothing Phone 1 বাজারে আনার পর থেকেই এই ব্র্যান্ডের স্মার্টফোন নিয়ে ভক্তদের মধ্যে দারুন হইচই পড়ে যায়। এরপর থেকে অনেকেই উদগ্রীব হয়ে বসেছিলেন এই কোম্পানির দুর্দান্ত ডিজাইন যুক্ত দ্বিতীয় ফোনের জন্য। অবশেষে সেটা আগামী মাসের 11 তারিখ অর্থাৎ 11 জুলাই লঞ্চ করতে চলেছে।

ইতিমধ্যেই এই ফোনের বিষয়ে একাধিক তথ্য প্রকাশ্যে আনা হয়েছে খোদ ব্র্যান্ডের তরফে। এখানে ট্রান্সপারেন্ট টাইপ সি কেবল থাকবে চার্জের জন্য। সদ্যই এই ফোনটির দেখা মিলল NBTC ওয়েবসাইটে। 

NBTC সার্টিফিকেশন ওয়েবসাইট থেকে কী কী যান গেল?

এটা হচ্ছে একটি আলাদা স্টেট এজেন্সি। এটি মূলত লাইসেন্স দিয়ে থাকে এবং রেডিও ফ্রিকোয়েন্সি এবং রেডিও একুইপমেন্ট তৈরি করার জন্য নিয়ম বানায়। মূলত এটা টেলিকমিউনিকেশন এবং রেডিও কমিউনিকেশন পরিষেবা দেখে থাকে। 

এই NBTC ওয়েবসাইটের সার্টিফিকেট পাওয়ার অর্থ হল এখানে উচ্চমানের, সঠিক, ভাল এবং নিরাপদ পরিষেবা পাওয়া যাবে সঠিক সময়ে। এই NBTC ওয়েবসাইটে এই ফোনের মডেল নম্বর হল A065। এমনটাই MSP -এর তরফে এখানে দেখে জানানো হয়েছে। এই ফোনকে সার্টিফিকেশন দিয়েছে এই ওয়েবসাইট। 

আরও পড়ুন: Redmi A2 Sale: রেডমি এর এই সস্তা স্মার্টফোনের নতুন মডেলের বিক্রি শুরু, জানুন কত দাম

কী কী ফিচার আছে এখানে?

1. এই ফোনে গ্রাহকরা 6.7 ইঞ্চির একটি Full HD AMOLED ডিসপ্লে পাবেন সঙ্গে 120 Hz রিফ্রেশ রেট। 

2. এই ফোনে 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সহ ডুয়াল রিয়ার ক্যামেরা পাবেন। এখানে অপটিক্যাল ইমেজ স্টেবিলাইজেশনের সুবিধা উপলব্ধ আছে। 

3. ফ্রন্ট ক্যামেরায় আছে 16 মেগাপিক্সেলের একটি সেন্সর। এটার সাহায্যে সেলফি তোলা এবং ভিডিও করা যাবে। 

4. Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে চলবে এই ফোন। 

5. এখানে গ্রাহকরা স্টোরেজ হিসেবে একাধিক অপশন পাবেন। 8 GB RAM এবং 128 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল সহ 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল এবং 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল পাওয়া যাবে। 

6. অ্যান্ড্রয়েড 13 ভিত্তিক নাথিং OS -এর সাহায্যে চলবে এই ওজন। 

7. 4700 mAh ব্যাটারি থাকবে এখানে। 

Nothing Phone 2 এর লঞ্চের দিন

Nothing -এর তরফে অবশেষে জানানো হল আগামী 11 জুলাই ভারতীয় সময় অনুযায়ী রাত 8.30 টায় এই ফোনটি লঞ্চ করা হবে। এই একই সময় এই ফোনটি বিশ্ব বাজারে আত্মপ্রকাশ করবে। ইতিমধ্যেই এই ফোনের লঞ্চ ইভেন্ট টিজার প্রকাশ্যে এসেছে। সেখান থেকে নিশ্চিত হওয়া গিয়েছে যে এই ফোনের পিছনে Glyph লাইট থাকবে যেমনটা Nothing Phone 1 -এর ক্ষেত্রে দেখা গিয়েছিল।

আরও পড়ুন: Top 7 Gaming Phones Under 20,000: অল্প দামে ভালো গেমিং ফোন কিনতে চান? বেছে নিন Redmi, IQOO সহ এই ফোনগুলো

ইকো ফ্রেন্ডলি Nothing Phone 2

Nothing ইতিমধ্যেই জানিয়েছে যে ইকো ফ্রেন্ডলি পদ্ধতিতে বানানো হবে এই ফোন। কার্বন ফুটপ্রিন্ট যাতে কমানো যায় এই ফোনের সেটাই চেষ্টা করা হচ্ছে এই কোম্পানির তরফে। বায়ো বেসড এবং রিসাইকেল করা যাবে এমন জিনিস দিয়ে তৈরি হবে এটি। এই ফোন এমনকি এর প্যাকেজিং সব প্লাস্টিক ফ্রি হবে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :