Nothing Phone (2) Pre-Order: লঞ্চের আগেই অর্ডার করতে চান আপকামিং নাথিং ফোন? কোথায় কবে থেকে শুরু হচ্ছে বুকিং?

Updated on 26-Jun-2023
HIGHLIGHTS

Nothing Phone (2) জুলাইয়ে লঞ্চ করবে দেশে

তার আগেই শুরু হয়ে যাচ্ছে প্রিবুকিং

Qualcomm Snapdragon প্রসেসর যুক্ত ফোন কোথা থেকে কেনা যাবে দেখুন

Nothing -এর তরফে তাদের Nothing Phone (1) -এর বিপুল জনপ্রিয়তা পাওয়ার পর Nothing Phone (2) দেশে নিয়ে আসা হতে চলেছে। আগামী 11 জুলাই লঞ্চ করবে এই ফোন। দেশে যাঁরা এই ফোন কিনতে চান তাঁরা এটিকে Flipkart থেকে কিনতে পারবেন। 

গত বছরের জুলাই মাসে লঞ্চ করেছিল Nothing Phone (1)। এই ফোনের তুলনায় অনেকটাই বদল নিয়ে আসছে Nothing Phone (2)। এখানে Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর থাকবে বলেই জানানো হয়েছে। এছাড়া একটি বড় ব্যাটারি সহ বড় ডিসপ্লে পাওয়া যাবে এই ফোনে। 

Nothing এর সিইও Carl Pei ইতিমধ্যেই এই ফোনের ইউজার ইন্টারফেসের টিজার প্রকাশ্যে এনেছেন। তিনি এই ফোনের হোম স্ক্রিনে স্ক্রিনশট পোস্ট করেছিলেন কদিন আগেই। 

Nothing Phone (2) প্রিবুকিং

Flipkart -এর তরফে এই ফোনের মাইক্রোসাইটে জানানো হয়েছে এই ফোনের প্রিবুকিং আগামী 29 জুন থেকে শুরু হয়ে যাচ্ছে। 29 জুন বেলা 12টা থেকে এই ফোন বুক করতে পারবেন ভারতীয় গ্রাহকরা। প্রিবুক করার জন্য গ্রাহকদের 2,000 টাকা দিতে হবে। তবে মনে রাখবেন এই টাকাটা কিন্তু রিফান্ডেবল।

এরপর যাঁরা এই ফোন প্রিবুক করবেন তাঁদের 11 জুলাই রাত 9 টা থেকে জুলাইয়ের 20 তারিখের রাত 11.59 -এর মধ্যে বাকি টাকা দিয়ে পছন্দের ভ্যারিয়েন্ট বেছে নিতে হবে। 

আরও পড়ুন: Vivo X90S Launched: শক্তিশালী MediaTek প্রসেসর সহ লঞ্চ করল Vivo-এর নয়া ফোন, কিনতে কত টাকা খরচ হবে এবং কী ফিচার?

এছাড়া এই কোম্পানির তরফে 50% ছাড় দেবে এখন Ear Stick -এ। সেই সমস্ত গ্রাহকদের যাঁরা এটিকে প্রিবুক করবেন তাঁরা এই ছাড় পাবেন। এছাড়া প্রিবুক করার সময় ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার পাওয়া যাবে একাধিক ব্যাংকের তরফে।

একই সঙ্গে গ্রাহকরা অতিরিক্ত 50% ছাড় পাবেন নাথিং অ্যাক্সেসরিজ বক্সে। ফলে বুঝতেই পারছেন এই ফোন প্রিবুক করলে একাধিক সুবিধা পেয়ে যাবেন হাতের মুঠোয়। 

কত দাম হবে এই ফোনের?

অনুমান করা হচ্ছে এই ফোনটি কালো এবং সাদা রঙে কেনা যাবে। Nothing Phone (2) দুটো স্টোরেজ ভ্যারিয়েন্টে লঞ্চ করবে বলেই জানা হচ্ছে। এই মডেল দুটো হল 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ এবং 12 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেল।

বেস মডেলের দাম ইউরোপীয় বাজারে EUR 729 বা ভারতীয় মূল্যে প্রায় 65,600 টাকা রাখা হতে পারে। অন্যদিকে টপ এন্ড মডেলের দাম EUR 849 বা ভারতীয় মূল্যে 76,500 টাকা রাখা হতে পারে। 

কী কী থাকবে এই ফোনে?

1. USB টাইপ সি পোর্ট থাকবে এই ফোনে। USB পোর্টের রং সিলভার হবে। 

আরও পড়ুন: Samsung Galaxy M34 5G India Launch: শীঘ্রই দেশে আসছে স্যামসাংয়ের এই ফোন, MediaTek প্রসেসর সহ কোন দুর্দান্ত ফিচার থাকছে?

2. এখানে 6.7 ইঞ্চির একটি Full HD ডিসপ্লে থাকবে যেখানে 2400X1080 পিক্সেলের বা তার থেকে বেশি রেজোলিউশন থাকবে। 

3. এই ফোনে 4700 mAh ব্যাটারি থাকবে বলেই জানা গিয়েছে। 

4. Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে চলবে এটি। এখানে 3 বছরের অ্যান্ড্রয়েড আপডেট এবং 4 বছরের সিকিউরিটি আপডেট পাওয়া যেতে পারে।

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla.

Connect On :