Nothing Phone (2) Pre Order: মাত্র 2,000 টাকায় প্রিবুক! নাথিং ফোন কোথায় অর্ডার করলে পাবেন কোন বিশেষ অফার?

Nothing Phone (2) Pre Order: মাত্র 2,000 টাকায় প্রিবুক! নাথিং ফোন কোথায় অর্ডার করলে পাবেন কোন বিশেষ অফার?
HIGHLIGHTS

Nothing Phone (2) আগামী 11 জুলাই লঞ্চ করতে চলেছে

এই ফোনের প্রিবুকিং শুরু হল দেশে

Flipkart -এ দেওয়া যাবে এখন অর্ডার

Nothing Phone (2) ফোনটি আগামী 11 জুলাই লঞ্চ করতে চলেছে দেশে। এই বহু অপেক্ষাকৃত ফোনটির জন্য আগ্রহ বাড়িয়েই দেশে শুরু হয়ে গেল এটির প্রিবুকিং। Flipkart -এর মাধ্যমে 29 জুন থেকে এই ফোনটি প্রিঅর্ডার করা যাচ্ছে।

যাঁরা এই ফোন কিনতে চান তাঁরা এখন Flipkart -এ গিয়ে এই ফোনটিকে অর্ডার দিতে পারবেন। যে গ্রাহকরা এখন এই ফোনটিকে প্রিবুক করবেন তাঁরা একাধিক বিশেষ অফার পেয়ে যাবেন। ফলে তখন যে এই ফোন কেনার আনন্দ আরও দ্বিগুণ হয়ে যাবে সেটা বলাই বাহুল্য। 

আপনি যদি এই ফোন এখনই প্রিবুক করতে চান তাহলে আপনাকে মাত্র 2,000 টাকা জমা দিতে হবে। হ্যাঁ, এই নামমাত্র টাকা জমা দিলেই আপনি আপনার জন্য এই ফোন প্রিঅর্ডার করতে পারবেন। আগামী 11 জুলাই থেকে 21 জুলাই পর্যন্ত গ্রাহকরা নিজেদের পছন্দ অনুযায়ী রঙের অপশন বেছে নিতে পারবেন ফোনের। একই সঙ্গে কোন মডেল কিনবেন অর্থাৎ কোন স্টোরেজ মডেল কিনবেন সেটাও বেছে নিতে পারবেন। 

Nothing Phone (2) ফোনটি যদি আপনি এখনই প্রিঅর্ডার করেন তাহলে আপনি এই ফোন কোনও অপেক্ষা ছাড়াই পেয়ে যেতে পারবেন। এছাড়া একাধিক অফার পাওয়ার সুযোগ তো থাকছেই। Flipkart থেকে গ্রাহকরা এই ফোন কিনতে পারবেন। আর প্রিবুকের সঙ্গে পেয়ে যাবেন একাধিক দুর্দান্ত অফার। 

আরও পড়ুন: Nokia G42 5G: লঞ্চ করল কোম্পানির প্রথম 5G ফোন যা খোদ ব্যবহারকারীই সারাতে পারবেন! দাম কত? আছে কোন ফিচার?

যে গ্রাহকরা Nothing Phone (2) এখন প্রি অর্ডার করবেন তাঁরা Nothing Ear Stick -এর উপর ফাটাফাটি ছাড় পেয়ে যাবেন। গ্রাহকরা এই Earbuds -এর উপর পেয়ে যাবেন 50% ছাড়। এছাড়া এটার সঙ্গেই Nothing এর আনুসঙ্গিক প্যাকেজের উপর পেয়ে যাবেন 50% ছাড়।

পাশাপাশি রয়েছে ব্যাংক অফার। এই কোম্পানির তরফে তরফে একাধিক ইনস্ট্যান্ট ক্যাশব্যাক অফার দেওয়া হচ্ছে বিভিন্ন ব্যাংকের তরফে। 

Nothing Phone 2 Pre order starts at Flipkart

Nothing -এর ঘোষণা থেকে জানা গিয়েছে এই আসন্ন Nothing Phone (2) ফোনটিতে গ্রাহকরা পেয়ে যাবেন 6.7 ইঞ্চির একটি ডিসপ্লে। অর্থাৎ এখানে Nothing Phone (1) এর তুলনায় বড় ডিসপ্লে থাকবে। 

Nothing কোম্পানির সিইওর তরফে জানানো হয়েছে এই ফোনটিতে Qualcomm Snapdragon 8+ Gen 1 প্রসেসর থাকবে। সঙ্গে এখানে গ্রাহকরা পেয়ে যাবেন 12 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ। 

আরও পড়ুন: Best Premium 5G Phones: ডিসপ্লে থেকে ব্যাটারি-ক্যামেরা সবেতে সেরা, প্রিমিয়াম 5G ফোন পেতে বাছুন এই 6 এর একটি

SmartPrix -এর তরফে যে ছবি প্রকাশ্যে আনা হয়েছে এই ফোনের সেখানে LED লাইট রয়েছে ফোনের গোটা ব্যাক প্যানেল জুড়ে। এই ফোনের ক্যামেরা মডিউলের আশপাশে LED লাইট থাকার ফলে এটা আরও আকর্ষণীয় হয়ে উঠেছে। এছাড়া এই ফোনে রয়েছে কার্ভড ডিসপ্লে। ফলে এই ফোন ধরতে গ্রাহকদের বেশ সুবিধা হবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo