পুরানো মডেল থেকে 80 শতাংশ বেশি ফাস্ট চলবে Nothing Phone 2, জানুন কত হবে দাম

Updated on 14-Jul-2023
HIGHLIGHTS

Carl Pei তার আপকামিং Nothing ফোনের একটি বিশেষ ফিচার প্রকাশ করেছে

আপকামিং Nothing Phone (2) ফোনটি Qualcomm Snapdragon 8+ Gen 1 চিপসেটের সাথে লঞ্চ করা হবে

Nothing Phone (2) 5G ফোন আগের Nothing Phone 1 এর তুলনায় পরফর্মেন্সে বেশি ফাস্ট হবে

বাজারে আসার আগে থেকে Nothing Phone (2) অনলাইনে বেশ চর্চায় রয়েছে। প্রায় দিনই Nothing Phone (2) সম্পর্কিত কোনো না কোনো লিক অনলাইনে দেখা যায়। Nothing Phone (2) খুব শীঘ্রই ভারত সহ অন্যান্য বাজারে লঞ্চ করা হবে। Nothing ব্র্যান্ডের সিইও Carl Pei আবারও এই ফোনটি লাইমলাইটে নিয়ে এসেছে।

Carl Pei তার আপকামিং Nothing ফোনের একটি বিশেষ ফিচার প্রকাশ করেছে। আসলে কার্ল পেই জানিয়েছেন যে আপকামিং Nothing Phone (2) ফোনটি Qualcomm Snapdragon 8+ Gen 1 চিপসেটের সাথে লঞ্চ করা হবে। আসুন জেনে নেওয়া যাক আর কী কী ফিচার পাওয়া যাবে ফোনে।

Snapdragon 8+ Gen 1 প্রসেসর সহ আসবে Nothing এর নতুন ফোন

নথিং ফোন 2 কোয়ালকম এর টপ-এন্ড Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাথে লঞ্চ হবে, যা আগের ফোনের তুলনায় দ্বিগুন ফাস্ট হবে। কার্ল পেই দাবি করেছে যে আপকামিং Nothing Phone (2) 5G ফোন আগের Nothing Phone 1 এর তুলনায় পরফর্মেন্সে বেশি ফাস্ট হবে।

আরও পড়ুন: Realme N53 vs Poco C55: 10 হাজার টাকার কম দামে কোন বাজেট ফোন আপনার জন্য় সেরা অপশন?

পুরানো ফোনে একটি মিড-রেঞ্জ প্রসেসর অফার করা হয়েছিল, পাশাপাশি, নতুন মডেল একটি ফ্ল্যাগশিপ প্রসেসর দেওয়া হবে। গ্রাহকরা নতুন ফোনে অনেক অন্তর দেখতে পাবেন।

https://twitter.com/getpeid/status/1659130482242486272?ref_src=twsrc%5Etfw

কত দাম হবে Nothing Phone 2 এর দাম?

নতুন ফোন হাই-প্রসেসর সহ আসবে, যার মানে হল পুরানো ফোনের তুলনায় আপকামিং ফোনের দাম বেশি হবে। বলে দি যে নথিং ফোন 1 এর দাম ভারতে 32,999 টাকার শুরুর দামে আনা হয়েছিল। Nothing Phone 2 এর দাম ভারতে 40,000 টাকার কাছাকাছি হতে পারে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন: এবার ফিচার ফোন থেকেই করা যাবে UPI পেমেন্ট, Nokia নিয়ে হাজির নতুন দুটি ফোন, দাম 1299 টাকা থেকে শুরু

যদি এই দামে নথিং ফোন 2 ভারতে লঞ্চ করা হয়ে, তবে এই ফোনের প্রতিযোগিতা নতুন ফোন Oneplus 11R এবং Pixel 7a ফোনের সাথে হবে। কারণ এই দুটি ফোনই বাজারে ফ্ল্যাগশিপ প্রসেসর সহ আনা হয়েছে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :