Nothing Phone (2) India Launch: আকর্ষণীয় ডিজাইন নিয়ে ভারতে আজ এন্ট্রি নিচ্ছে নাথিংয়ের ফোন, দাম কত হবে?

Nothing Phone (2) India Launch: আকর্ষণীয় ডিজাইন নিয়ে ভারতে আজ এন্ট্রি নিচ্ছে নাথিংয়ের ফোন, দাম কত হবে?
HIGHLIGHTS

Nothing -এর তরফে আজই দেশে লঞ্চ করা হবে Nothing Phone (2)

আজ রাত 8.30 টায় লঞ্চ হবে এই ফোন

এটি একটি মিড রেঞ্জের ফোন হতে চলেছে, যেখানে আকর্ষণীয় ডিজাইন দেখা যাবে

Nothing -এর তরফে অবশেষে সমস্ত প্রতীক্ষার অবসান ঘটিয়ে আজই ভারতের বাজারে লঞ্চ করা হচ্ছে Nothing Phone (2)। এই ফোনের লঞ্চ ভারতীয় সময় অনুযায়ী রাত 8.30 টায় হবে। Nothing -এর তরফে জানানো হয়েছে এই ফোনটি দেশের বাজারে লঞ্চ করে যাওয়ার পর এটি Flipkart থেকে কেনা যাবে। 

ইতিমধ্যেই এই উল্লিখিত E-commerce সাইটে ফোনটির প্রিবুকিং শুরু হয়ে গিয়েছে। অর্থাৎ যাঁরা যাঁরা এই ফোনটিকে কিনতে চান তাঁরা এখনই সেটা বুক করে দিতে পারেন। এছাড়া জানানো হয়েছে ভারতে Nothing Drops Pop Up স্টোর করছে এই কোম্পানি। এই পপ আপ স্টোর বেঙ্গালুরুতে তৈরি হচ্ছে। 

এখান থেকে গ্রাহকরা নিজের চোখ দেখে, পরখ করে এই ফোন কিনতে পারবেন। অর্থাৎ এটি কেবল অনলাইন নয়, অফলাইন মাধ্যমেও কেনা যাবে। 

কোথায় এই ফোন লঞ্চের লাইভ স্ট্রিম দেখা যাবে? 

ভারতীয় সময় অনুযায়ী রাত ৮.৩০ টা থেকে Nothing Phone (2) লঞ্চের অনুষ্ঠান শুরু হবে। যাঁরা এই ফোনটির লঞ্চের অনুষ্ঠান দেখতে ইচ্ছুক তাঁরা এটিকে Nothing -এর অফিসিয়াল ইউটিউব চ্যানেলে দেখতে পাবেন। 

Nothing Phone (2) -এর সম্ভাব্য দাম

Nothing -এর তরফে তাদের এই আসন্ন ফোনের বিষয়ে একাধিক তথ্য জানালেও ফোনটির দাম কত হবে সেটা এখনও প্রকাশ্যে আনা হয়নি। তবে বেশ কিছু রিপোর্টে দাবি করা হয়েছে যে এই ফোনটির দাম দেশের বাজারে 42,000 থেকে 43,000 টাকার মধ্যেই হবে। 

আরও পড়ুন: Samsung Galaxy M34 Vs OnePlus Nord CE 3: দাম থেকে ফিচারের তুলনায় কোন বাজেট ফোন সেরা? ফিচারের বিচারে এগিয়ে কে?

আরও একটি ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনটি দুটো স্টোরেজ মডেলে লঞ্চ হবে। বেস মডেলে 8 GB RAM এবং 256 GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। এটির দাম হবে EUR 729 বা ভারতীয় মূল্যে 65,600 টাকা। অন্যদিকে এই ফোনের 12 GB RAM এবং 512 GB ইন্টারনাল স্টোরেজ যুক্ত মডেলটি EUR 849 বা 76,500 টাকায় কেনা যাবে বলে জানানো হয়েছে। 

Nothing Phone (2) ফোনটি দুটি রঙে কেনা যাবে। এই রং দুটি হল সাদা এবং ডার্ক গ্রে বা কালো। আপাতত এটিকে 2,000 টাকার বিনিময়ে Flipkart -এ প্রিবুক করা যাচ্ছে। 

কী কী ফিচার থাকতে পারে এই ফোনে? 

Nothing Phone 2 launch in india

1. কোম্পানির তরফে জানানো হয়েছে Nothing Phone (2) Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাহায্যে চলবে। 

2. এখানে 6.7 ইঞ্চির একটি Full HD+ ডিসপ্লে থাকবে। 

3. 4700 mAh -এর একটি ব্যাটারি পাওয়া যাবে এই ফোনে। 

4. এছাড়া ফাঁস হওয়া তথ্য থেকে জানা গিয়েছে এই ফোনটিতে 12 GB RAM এবং 512 GB পর্যন্ত ইন্টারনাল স্টোরেজ থাকতে পারে। 

আরও পড়ুন: OnePlus Nord CE 3 Alternatives: 30,000-এর মধ্যেই OnePlus-এর ফোনের বিকল্প চান? বেছে নিন IQOO, Realme সহ এই ফোনগুলোর একটি

5. অ্যান্ড্রয়েড 13 -এর সাহায্যে চলবে এটি। 

6. ফাঁস হওয়া তথ্য অনুযায়ী ডুয়াল রিয়ার ক্যামেরা থাকবে এই ফোনে। প্রাইমারি ক্যামেরায় 50 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকতে পারে। এটি Sony IMX 890 সেন্সর হবে। এছাড়া ফ্রন্ট ক্যামেরায় 32 মেগাপিক্সেলের একটি সেন্সর থাকবে বলেই অনুমান করা হচ্ছে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo