আগামী মাসে এই দিন লঞ্চ হবে Nothing Phone 2, ওয়ানপ্লাস কে টেক্কা দেবে ফোনের দুর্দান্ত ফিচার

Updated on 14-Jul-2023
HIGHLIGHTS

Nothing Phone 2 ফোন ভারতে 11 জুলাই লঞ্চ করা হবে এবং এই ফোনের বিক্রি ই-কমার্স সাইট Flipkart থেকে করা হবে

কার্ল পেই জানিয়েছেন যে ফোনটি Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাথে লঞ্চ করা হবে

লিক এবং টিপস্টার এর অনুযায়ী নতুন ফোনের দাম 40,000 টাকার কাছাকাছি হতে পারে

Nothing Phone 2 ভারতে লঞ্চ হওয়া নিয়ে কোম্পানি সিইও Carl Pei নিজেই নিশ্চিত করে দিয়েছিলেন। কার্ল পেই জানিয়েছেন যে ফোনটি Snapdragon 8+ Gen 1 প্রসেসরের সাথে লঞ্চ করা হবে। নতুন টিজারে ফোনের রিয়ার প্যানেল দেখা গেছে। এতে ফোনের পিছনে নতুন Glyph ডিজাইন দেখা যাচ্ছে। ফোনের লঞ্চ ইভেন্ট ইউজাররা কোম্পানি সাইট এবং YouTube চ্যানেল থেকে দেখতে পারবেন।

Nothing Phone 2 ফোনে লঞ্চ তারিখ সামনে এসে গেছে। এই ফোন ভারতে 11 জুলাই লঞ্চ করা হবে এবং এই ফোনের বিক্রি ই-কমার্স সাইট Flipkart থেকে করা হবে।

আরও পড়ুন: IPX রেটিং নিয়ে দেশে এল Redmi Buds 4 Active TWS Earbuds, এক চার্জে চলবে 30 ঘণ্টা! দাম কত?

মেড ইন ইন্ডিয়া হবে Nothing Phone 2

Nothing Phone 2 নিয়ে কোম্পানি জানিয়েছে যে এটি একটি Made in India হবে, অর্থাৎ কোম্পানির আগামী ফোন ভারতে তৈরি করা হবে। যদিও কোম্পানি ভারতে Nothing Phone 2 এর জন্য কার সাথে পার্টনারশিপ করেছে সে সম্পর্কে তথ্য দেয়নি, কারণ ভারতে কোম্পানির কোনো প্রোডাকশন প্রোডাকশন প্ল্যান্ট নেই। বলে দি যে Nothing Phone 1 ফোনটি ভারতে তৈরি ছিল না।

কত হবে Nothing Phone 2 এর দাম

নথিং ফোন 2 ফোনে কোম্পানির আগের ফোনের তুলনায় বড় আপডেট দেওয়া হবে, যার মধ্য়ে রয়েছে পাওয়ারফুল প্রসেসর, ক্যামেরা এবং ব্যাটারির ক্ষেত্রে বড় বদল দেখা যেতে পারে। স্পেক্স হিসাবে আপকামিং ফোনের দাম Nothing Phone 1 এর তুলনায় বেশি হবে। লিক এবং টিপস্টার এর অনুযায়ী নতুন ফোনের দাম 40,000 টাকার কাছাকাছি হতে পারে। তবে কোম্পানি এই বিষয় কোনো তথ্য দেয়নি।

Nothing Phone 2 ফোনে কী স্পেসিফিকেশন থাকবে

স্পেসিফিকেশন এর কথা বললে, Nothing Phone 2 ফোনে 6.7-ইঞ্চি OLED ডিসপ্লে থাকবে। আপকামিং ফোনে Nothing phone 1 এর মতো ট্রান্সপেরেন্ট ডিজাইন দেওয়া হবে। এই ফোনটি কোয়ালকম Snapdragon 8+ Gen 1 সহ আসবে।

https://twitter.com/nothing/status/1668589133986398210?ref_src=twsrc%5Etfw

আরও পড়ুন: iPhone 13 ফোনে বাম্পার ডিসকাউন্ট, 30 হাজার টাকার কম দামে হতে পারে আপনার!

Nothing Phone 2 ফোনে 4700mAh ব্যাটারি থাকবে, তবে কোম্পানি চার্জিং পাওয়ার এবং ফাস্ট চার্জিং সম্পর্কে তথ্য এখনও প্রকাশ করা হয়নি। ফোনটি 3 বছরের জন্য OS আপডেট এবং 4 বছরের জন্য সিকিউরিটি আপডেট পাবে। 

ফোনটির ক্যামেরা সম্পর্কে তথ্য এখনও প্রকাশ করা হয়নি। যদি লিক বিশ্বাস করা হয়, ফোনে ট্রিপল ক্যামেরা সেটআপ পাওয়া যাবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :