Nothing Phone (2) First Sale: এই সপ্তাহেই বিক্রি শুরু নাথিং ফোনের, যে 4 কারণে কিনবেন, না কেনার এই বিষয়ও মাথায় রাখুন

Nothing Phone (2) First Sale: এই সপ্তাহেই বিক্রি শুরু নাথিং ফোনের, যে 4 কারণে কিনবেন, না কেনার এই বিষয়ও মাথায় রাখুন
HIGHLIGHTS

Nothing Phone (2) সদ্যই লঞ্চ করেছে দেশে

এই ফোনের বিক্রি আগামী 21 জুলাই থেকে শুরু হচ্ছে

এই ফোন কেনার যে 4টি কারণ আপনার অবশ্যই জানা উচিত, না কেনার এই কারণ দেখে নিন

Nothing Phone (2) ফোনটি সদ্যই লঞ্চ হয়েছে দেশের বাজারে। এটি একটি হাই মিড রেঞ্জের ফোন হিসেবে লঞ্চ করেছে। আগামী 21 জুলাই থেকে বিক্রি শুরু হচ্ছে এই ফোনের।

44,999 টাকা থেকে দাম শুরু হচ্ছে এই ফোনের। যাঁরা Axis বা HDFC ব্যাংকের গ্রাহক তাঁরা আরও কম দামে কিনতে পারবেন এই ফোন। সেক্ষেত্রে 3,000 টাকা ছাড় থাকবে এই ফোনের উপর। ফলে তখন মাত্র 41,999 টাকায় কেনা যাবে এটি।

Nothing Phone 2 -এর বিক্রি শুরু হতে আর মাত্র কয়েকদিন বাকি। তার আগে দেখে নিন এই ফোন কেনার 4 কারণ। না কেনার অবশ্য একটি কারণ আছে। 

Nothing Phone (2) কেনার 4 কারণ দেখুন

1. Nothing Phone (2) -তে গ্রাহকরা পেয়ে যাবেন একটি Flagship প্রসেসর। এখানে Snapdragon 8+ Gen 1 প্রসেসর রয়েছে। এই একই প্রসেসর একাধিক প্রিমিয়াম ফোনেও দেখা যায়। 

2. এই ফোনে একটি ফাটাফাটি ডিজাইন রয়েছে। গ্লাস ব্যাক প্যানেল সহ একটি দুর্দান্ত Glyph ডিজাইন আছে এখানে। এখানে থাকা LED লাইটগুলোকে এবং একই সঙ্গে সাউন্ডকে ব্যবহারকারীরা নোটিফিকেশনের জন্য ব্যবহার করতে পারবেন।

আরও পড়ুন: Nothing Phone (2) Vs Google Pixel 7: কোথায় আছে দুর্দান্ত সব ফিচার? দুটোর তুলনায় কোন ফোন সেরা?

এই ফোনের বক্সি ডিজাইন এবং হালকা ওজন এটি কেনার একটি অবশ্যই অন্যতম কারণ হতে পারে। এই ফোনে LTPO প্যানেল আছে যেখানে 10 HZ থেকে 120 HZ রিফ্রেশ রেট পাওয়া যায়। এছাড়া এই ফোনে IP54 রেটিং তো আছেই যা জল এবং ধুলো দুই প্রতিরোধ করতে সক্ষম। এখানে 6.7 ইঞ্চির একটি HDR 10+ ডিসপ্লে আছে। 

3. এই ফোনের প্রাইমারি ক্যামেরার সাহায্যে দারুণ মানের ছবি তোলা সম্ভব। এই ফোনের সাহায্যে ছবি তুললে তাতে দারুন শার্পনেস, ভাইব্রেন্সি ধরা পড়ে। তবে এই ফোনের আল্ট্রা ওয়াইড ক্যামেরা অত ভাল নয়। কিন্তু পোট্রেট ক্যামেরার সাহায্যে ছবি তুললে তাতে দারুন ছবি তোলা যায়। 

Nothing Phone 2 first sale in India on 21 July reasons to buy and avoid

4. এই ফোনে লং টার্ম সফটওয়্যার সাপোর্ট আছে। এখানে 3 বছরের অ্যান্ড্রয়েড আপডেট এবং 4 বছরের সিকিউরিটি আপডেট পাওয়া যাবে। এখানে অ্যান্ড্রয়েড 13 রয়েছে। তবে অ্যান্ড্রয়েড 14 সাপোর্ট করবে এটি। 

যে একটি কারণে এই ফোন কিনবেন না

আরও পড়ুন: iPhone 15 Vs iPhone 15 Pro: কী কী পার্থক্য থাকবে দুই ফোনে?

এখানে 45W ফাস্ট চার্জিং -এর সুবিধা সহ 4700 mAh ব্যাটারি আছে, 15W ওয়্যারলেস চার্জিং -এর সুবিধাও পাবেন এখানে। পাশাপাশি আছে 5W রিভার্স ওয়্যারলেস চার্জের সুবিধা। তবে সমস্যা হল এখানে কোনও চার্জার থাকে না। তাই সেটা আপনাকে আলাদা কিনতে হবে।

Subhasmita Kanji

Subhasmita Kanji

I am Subhasmita Kanji from Kolkata. I have completed my Masters in Geography from University of Calcutta. In Media sector I have worked for several eminent houses like 4th Pillars, Bangla Jago Tv, Hindustan Times Bangla, and Digit Bangla. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo