Nothing Phone 2 ফোনের ফিচার আবার এল সামনে, 12GB RAM এর সাথে থাকবে শক্তিশালী প্রসেসর

Updated on 14-Jul-2023
HIGHLIGHTS

লঞ্চের আগেই Nothing Phone 2 এর দাম এবং স্পেসিফিকেশন এর সম্পর্কে তথ্য সামনে এসেছে

Geekbench লিস্টিং থেকে Nothing Phone 2 এর কোডনেম জানা গিয়েছে

Nothing Phone 2 ফোনটি 12GB RAM এবং ফ্ল্যাগশিপ প্রসেসর সহ আসবে

Carl Pei-এর সংস্থা Nothing তার দ্বিতীয় ফোন Nothing Phone 2 বাজারে আনার প্রস্তুতি নিচ্ছে। কোম্পানির এই ফোনটি Nothing Phone 1 এর আপগ্রেডেশন হিসাবে আনা হবে। সম্প্রতি নথিং সংস্থার তরফে অফিসিয়াল আপকামিং ফোনের পোস্টার চালু করেছিল।

Nothing Phone 2 ফোনটি লঞ্চের আগে থেকে বেশি চর্চায় রয়েছে। ফোন সম্পর্কে একগুচ্ছ লিক অনলাইনে ফাঁস হয়ে গিয়েছে। এখন লঞ্চের আগেই Nothing Phone 2 এর দাম এবং স্পেসিফিকেশন এর সম্পর্কে তথ্য সামনে এসেছে। লিক অনুযায়ী, ফোনটি 12GB RAM এবং ফ্ল্যাগশিপ প্রসেসর সহ আসবে। তবে কোম্পানির তরফে এখনও ফোনের ফিচার সম্পর্কে কিছু জানানো হয়েনি।

Nothing Phone 2 কী স্পেসিফিকেশন থাকতে পারে

My SmartPrice তরফে Nothing Phone 2 এর বিষয় জানানো হয়েছে। My SmartPrice তরফে বলা হয়েছে যে Geekbench লিস্টিং থেকে Nothing Phone 2 এর কোডনেম জানা গিয়েছে। ফোনে ট্যারো কোডনেম এর সাথে কোয়ালকম স্ন্যাপড্রাগন প্রসেসর থাকতে পারে। ফোনে 3.0GHz পিক ক্লক স্পিড সহ প্রাইম কোর সহ আসবে।

আরও পড়ুন: IQOO Neo 8 সিরিজের তথ্য ফাঁস! ছবি থেকে প্রকাশ্যে এল ডিজাইন সহ রং

প্রসেসর হিসাবে ফোনে স্ন্যাপড্রাগন 8 জেন 1 থাকতে পারে। রিপোর্ট অনুযায়ী, ফোনটি 12GB RAM  এর আসতে পারে। তবে ফোনের 8GB RAM অপশনও আনা হবে। স্মার্টফোনটি 128GB এবং 256GB স্টোরেজ থাকবে বলে আশা করা হচ্ছে। রিপোর্টে অনুযায়ী, এটি Android 12 এবং Nothing OS 1.5 এর সাথে আসবে।

Nothing Phone 2 ব্যুরো অফ ইন্ডিয়ান স্ট্যান্ডার্ডস (BIS) সার্টিফিকেশন ওয়েবসাইট ক্লিয়ার হয়ে গিয়েছে বলে জানা গেছে। এর মানে হল ফোনটি ভারতে শীঘ্রই লঞ্চ হতে পারে। ফোনটি ই-কমার্স সাইট Flipkart থেকে বিক্রি করা হবে।

আরও পড়ুন: OnePlus Nord CE 3 Lite VS iQoo Z7: 20 হাজার টাকার মধ্যে কোন 5G ফোন সেরা?

Nothing Phone 2-এর অন্যান্য লিক ফিচারের মধ্য়ে বড় 5,000mAh ব্যাটারি, আইপি রেটিং এবং ভাল গ্লিফ ইন্টারফেস সাপোর্ট থাকতে পারে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit.

Connect On :