Nothing Phone (1) কেনার দারুন সুযোগ, 9 হাজার টাকার বাম্পার ছাড়, জানুন কোথায় পাবেন অফার

Nothing Phone (1) কেনার দারুন সুযোগ, 9 হাজার টাকার বাম্পার ছাড়, জানুন কোথায় পাবেন অফার
HIGHLIGHTS

Nothing Phone 1 ফোনটি Flipkart-এ ভাল ডিসকাউন্ট বিক্রি করা হচ্ছে

Snapdragon 778G+ 6nm প্রসেসর ব্যবহৃত হয়েছে Nothing Phone 1 ফোনে

Nothing Phone (1) ফোনে সোজাসুজি ভাবে 22 শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে

Nothing Phone (1) লঞ্চ হওয়ার আগে থেকেই তার ডিজাইনের লঞ্চ বাজারে বেশ খবরে ছিল। ফোনের ডিজাইনটি যত চর্চায় ছিল, ততটাই তার দামও। এখন এই ফোনের দাম কম হওয়ার কারণে গ্রাহকরা এটি বেশ পছন্দ করছে। এই ফোনে চলছে বাম্পার ডিসকাউন্ট, যার পর এই ফোনের দাম একধাপে অনেকটা কমে গিয়েছে। তবে আসুন জেনে নেওয়া যাক ডিসকাউন্টের সাথে কীভাবে এই ফোনটি কিনতে পারবেন…

Nothing Phone (1) ফোনের 8GB RAM এবং 256GB স্টোরেজ মডেলটি আপনি ই-কমার্স সাইট Flipkart থেকে কিনতে পারবেন। এই ফোনটি ফ্লিপকার্টে 30,999 টাকায় কেনা যাবে, তবে ফোনের আসল দাম 39,999 টাকা। অর্থাৎ এতে আপনি সোজাসুজি ভাবে 22 শতাংশ ছাড় পাওয়া যাচ্ছে। এছাড়া অনেক ব্যাঙ্কের অফারও রয়েছে এই ফোনে। এছাড়া কোম্পানির তরফে ফোনে 1 বছরের ওয়ারেন্টি দেওয়া হচ্ছে।

Nothing Phone 1 offer price

Nothing Phone 1 এর স্পেসিফিকেশন

Snapdragon 778G+ 6nm প্রসেসর ব্যবহৃত হয়েছে Nothing Phone 1 ফোনে। এর সঙ্গে থাকবে 4500mAh এর ব্যাটারি। এই ব্যাটারিতে থাকবে 33W ফাস্ট চাজিংয়ের সুবিধা। যার ফলে মাত্র এক ঘন্টাতেই ফুল চার্জ হয়ে যাবে এই ফোন। গোটা দিনে একটি বার চার্জ দিলেই নাকি হয়ে যাবে। বারবার চার্জ দেওয়ার প্রয়োজন নেই। এছাড়াও ফোনের ক্যামেরাতেও থাকবে বেশ নতুন কিছু প্রযুক্তির ব্যবহার।

ডুয়াল ক্যামেরা থাকতে পারে এই ফোনে। তবে অধিকাংশ ব্যান্ড ডুয়াল ক্যামেরার ক্ষেত্রে একটি ক্যামেরা ভাল দিলেও আরেকটিতে খুব সাধারণ মানের ক্যামেরা ব্যবহার করে। কিন্তু Nothing Phone 1 এ দুটোই sony এর সেন্সর ব্যবহার করা হয়েছে। ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরায় থাকছে 114 ডিগ্রি পয়েন্ট অফ ভিউ। 4K ভিডিও রেকর্ডিংয়ের সুবিধাও থাকবে এই ফোনে। এছাড়া যখন রেকর্ড করা হবে ফোনে তখন ব্যাক প্যানেলে একটি লাল ইন্ডিকেটর জ্বলবে। এতে থাকছে একটি 6.55 ইঞ্চির দশকে যাতে 120Hz রিফ্রেশ রেট থাকবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo