10 হাজার টাকার বেশি ছাড়ে Nothing Phone (1) কেনার সুযোগ, ফোনে রয়েছে 8GB RAM এবং দুর্দান্ত ফিচার

10 হাজার টাকার বেশি ছাড়ে Nothing Phone (1) কেনার সুযোগ, ফোনে রয়েছে 8GB RAM এবং দুর্দান্ত ফিচার
HIGHLIGHTS

Nothing Phone (1) ফোন Flipkart সাইটে বাম্পার ডিসকাউন্টে বিক্রি করা হচ্ছে

Nothing Phone (1) ফোনের আসল দাম 37,999 টাকা এবং আপনি এটি 29% ডিস্কাউন্টে কিনতে পারেন

Snapdragon 778G+ 6nm প্রসেসর ব্যবহৃত হয়েছে Nothing Phone 1 ফোনে

Nothing Phone (1) স্মার্টফোন লঞ্চের পর থেকেই আলোচনায় চলছে, কারণ এই ফোনের ডিজাইন। ট্রান্সপেরেন্ট ডিজাইন সহ আসা এই ফোনের দাম বেশি হওয়ার কারণে অনেকে কিনতে পারছেন না। আপনি ডিসকাউন্ট সহ এই ফোন কিনতে পারেন। তবে আসুন জেনে নেওয়া যাক এই ফোন পাওয়া সেরা অফার সম্পর্কে….

ফ্লিপকার্ট (Flipkart) থেকে Nothing Phone (1) সহজেই কেনা যাবে। এই ফোনের আসল দাম 37,999 টাকা এবং আপনি এটি 29% ডিস্কাউন্টের পরে 26,746 টাকায় কিনতে পারেন। এই দামে আপনি ফোনের 8GB RAM এবং 128GB স্টোরেজ অপশন পাবেন। এর সাথে, আপনি এতে অনেক ব্যাঙ্ক অফারও পাবেন।

Nothing Phone offer

Federal Bank Debit এবং Credit Card থেকে পেমেন্ট করলে আপনি 10 শতাংশ ছাড় পেতে পারেন। এছাড়া HSBC Credit Card অফার ও চলছে। অর্থাৎ ব্যাঙ্ক অফারে আপনি এই ফোন আরও সস্তায় কিনতে পারবেন। পাশাপাশি থাকছে এক্সচেঞ্জ অফার।

Nothing Phone 1

কী কী ফিচার থাকছে NOTHING PHONE 1 ফোনে?

Snapdragon 778G+ 6nm প্রসেসর ব্যবহৃত হয়েছে Nothing Phone 1 ফোনে। এর সঙ্গে থাকবে 4500mAh এর ব্যাটারি। এই ব্যাটারিতে থাকবে 33W ফাস্ট চাজিংয়ের সুবিধা। যার ফলে মাত্র এক ঘন্টাতেই ফুল চার্জ হয়ে যাবে এই ফোন। গোটা দিনে একটি বার চার্জ দিলেই নাকি হয়ে যাবে। বারবার চার্জ দেওয়ার প্রয়োজন নেই। এছাড়াও ফোনের ক্যামেরাতেও থাকবে বেশ নতুন কিছু প্রযুক্তির ব্যবহার।

Nothing phone-1

ডুয়াল ক্যামেরা থাকতে পারে এই ফোনে। তবে অধিকাংশ ব্যান্ড ডুয়াল ক্যামেরার ক্ষেত্রে একটি ক্যামেরা ভাল দিলেও আরেকটিতে খুব সাধারণ মানের ক্যামেরা ব্যবহার করে। কিন্তু Nothing Phone 1 এ দুটোই sony এর সেন্সর ব্যবহার করা হয়েছে। ওয়াইড অ্যাঙ্গেল ক্যামেরায় থাকছে 114 ডিগ্রি পয়েন্ট অফ ভিউ। 4K ভিডিও রেকর্ডিংয়ের সুবিধাও থাকবে এই ফোনে। এছাড়া যখন রেকর্ড করা হবে ফোনে তখন ব্যাক প্যানেলে একটি লাল ইন্ডিকেটর জ্বলবে। এতে থাকছে একটি 6.55 ইঞ্চির দশকে যাতে 120Hz রিফ্রেশ রেট থাকবে।

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo