Nothing এর CMF Phone 1 ফোনের পোস্টার টিজ, ডিজাইন সহ কালার অপশন এল সামনে

Nothing এর CMF Phone 1 ফোনের পোস্টার টিজ, ডিজাইন সহ কালার অপশন এল সামনে
HIGHLIGHTS

Nothing ব্র্যান্ডের CMF এর প্রথম স্মার্টফোন CMF Phone 1 বাজারে আসছে

নথিংয়ের সিএমএফ ফোন ১ এর লঞ্চিং টিজ করে কোম্পানি ফ্লিপকার্টে একটি পোস্টর শেয়ার করেছে

রিপোর্টের মতে, ফোনের দাম 20 হাজার টাকার কাছাকাছি হতে পারে

Nothing তার সব-ব্র্যান্ড CMF এর প্রথম স্মার্টফোন আনতে চলেছে। আপকামিং ফোনের বিষয় কোম্পানি সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X (টুইটার) এর মাধ্যমে নিশ্চিত করেছে। পোস্ট অনুযায়ী, নথিং ব্র্যান্ডের CMF এর প্রথম ফোন CMF Phone 1 নামে বাজারে আনা হবে। টুইটার পোস্টে কোম্পানি আপকামিং ফোনের ছবি এবং কালার অপশন প্রকাশ করেছে।

সিএমএফ এর আপকামিং ফোনটি সস্তা দামে লঞ্চ হতে পারে। কোম্পানি তার অনলাইন শপিং সাইট Flipkart এ আপকামিং ফোনের পোস্টর শেয়ার করেছে। তবে এখনও এই ফোনের লঞ্চ তারিখ প্রকাশ করা হয়েনি। আসুন জেনে নেওয়া যাক আপকামিং ফোনে সমস্ত খুটিনাটি তথ্য।

আরও পড়ুন: OnePlus 13: আপগ্রেড ক্যামেরা সেটআপ সহ থাকবে Snapdragon 8 Gen 4 প্রসেসর, লিক হল ফিচার

CMF Phone1 ফোনের পোস্টর ফ্লিপকার্টে শেয়ার

নথিংয়ের সিএমএফ ফোন ১ এর লঞ্চিং টিজ করে কোম্পানি ফ্লিপকার্টে একটি পোস্টর শেয়ার করেছে। পোস্টর অনুযায়ী, আপকামিং ফোনটি অরেঞ্জ কালার অপশনে বাজারে আনা হবে। পোস্টর থেকে জানা গেছে যে কোম্পানি নতুন ফোনে লেদার টেক্সচার রিয়ার প্যানেল ডিজাইনের সাথে লঞ্চ হবে।

কত দামে ভারতে আসবে CMF Phone 1

দামের কথা বললে, খবর অনুয়ায়ী সিএমএফ এর এই ফোন কম বাজেটে বাজারে আসবে। রিপোর্টের মতে, ফোনের দাম 20 হাজার টাকার কাছাকাছি হতে পারে। তবে এখনও পর্যন্ত ফোনের লঞ্চয়ের কোনো তারিখ প্রকাশ করা হয়েনি।

CMF Phone 1 ফোনে স্পেসিফিকেশন এবং ফিচার কী থাকবে

লঞ্চের আগেই সিএমএফ ফোনের স্পেসিফিকেশন লিক হয়ে গেছে। রিপোর্ট অনুয়ায়ী, এই ফোনে 6.67-ইঞ্চির FHD+ OLED ডিসপ্লে থাকতে পারে, যা 120Hz রিফ্রেশ রেটে কাজ করবে।

CMF Phone 1 by Nothing
50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর দেওয়া হবে সিএমএফ ফোন ১ -এ

আপকামিং ফোন নিয়ে দাবি করা হচ্ছে যে মিডিয়াটেক ডাইমেনসিটি 7200 প্রসেসর দেওয়া হবে নতুন ফোনে। ফোনটি 8GB RAM এর সাথে 128GB এবং 256GB স্টোরেজের সাথে পেয়ার করা হবে। ফোনটি Android 14 অপারেটিং সিস্টামে কাজ করবে।

ফটোগ্রাফির জন্য সিএমএফ ফোন ১ -এ 50 মেগাপিক্সেলের প্রাইমারি ক্যামেরা সেন্সর দেওয়া হবে। এই ফোনে পাওয়ার দিতে 5000mAh ব্যাটারি পাওয়া যাবে। এতে 37W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকবে।

আরও পড়ুন: Oppo F27 Pro+ 5G: IP69 রেট সহ ভারতের প্রথম ওয়াটারপ্রুফ স্মার্টফোন আগামী সপ্তাহ হবে লঞ্চ

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo