Nokia 9 আর Nokia X7 লিক ছবি নচ ছাড়াই দেখা গেছে

Nokia 9 আর Nokia X7 লিক ছবি নচ ছাড়াই দেখা গেছে
HIGHLIGHTS

Nokia র পরবর্তী দুটি ডিভাইসের বিষয়ে জানা গেছে, Nokia 9 আর Nokia X7 ফোন দুটি ইন্টারনেটে দেখা গেছে আর এদুটি নচ ছাড়া লঞ্চ করা হতে পারে

Nokia 9 আর Nokia X7 নোকিয়ার এই দুটি পরবর্তী ফোন, আর এর মধ্যে প্রথম ফোনটি নিয়ে আমরা এর আগে কিছু খবর পেলেও Nokia X7 য়্র বিষয়ে নতুন খবর পাওয়া গেছে। আর আপনাদের বলে রাখি যে Nokia 9 আর Nokia X7 ফোন দুটি কে নিয়ে নতুন খবর অনুসারে জানা গেছে যে এই দুটি পরবর্তী নোকিয়া ফোনে কোন নচ থাকবে না।

এও বলা যায় যে Nokia 9 আর Nokia X7 য়ের মাধ্যমে নোকিয়া এই ট্রেন্ড শেষ করতে চলেছে, আর এই ট্রেন্ডটি এই সময়ের একটি জনপ্রিয় ট্রেন্ড হিসাবে উঠে এসেছে।

আমরা যদি Nokia 9 য়ের স্পেসিফিকেশান আর ফিচার্সের বিষয়টি দেখি তবে তা আমরা আগেও শুনেছি। সম্প্রতি Nokia 9 নিয়ে একটি খবরে বলা হয়েছিল যে এই ফোনটিতে কোম্পানি 5 টি ক্যামেরা দেবে। আর এছাড়া এও জানা গেছিল যে Nokia 9 স্মার্টফোনটি আগামী সময়ের মধ্যে লঞ্চ করা হবে।

আর এছাড়া নোকিয়া 9 স্মার্টফোনটি আমারা বেশ কিছু লিকে ব্যাক প্যানেল দেখেছি। কিন্তু Nokia 9 স্মার্টফোনটির ফ্রন্ট প্যানেল নিয়ে এই প্রথম কিছু জানা গেছে। তবে অন্য একটি খবরে নোকিয়ার পরবর্তী স্মার্টফোনের বিষয়ে জানা গেছে যে Nokia X7 য়ের বিষয়ে সেখানে অনেক কিছু বলা হয়েছে।

Nokia 9 য়ের রিউমার্ড স্পেসিফিকেশান আর ফিচার্স

এখনও সবটা জানা না গেলেও Nokia 9 ফোনটিতে থাকা প্রত্যেক সেন্সারের কাজ করবে কিন্তু আমরা অনুমান করছি যে এই ফোনে এখনকার ফোনের ক্যামেরা ফিচার্স ছাড়াও অন্য কিছু থাকতে পারে। আর এর মধ্যে একটি টেলিফটো লেন্স একটি ওয়াইড অ্যাঙ্গেল শট আর অন্য তিনটির বিষয়ে কাজ চলছে।

আর এর আগের লিক অনুসারে Nokia 9 ফোনটি অ্যান্ড্রয়েড ওয়ান ডিভাইস হবে যা অ্যান্ড্রয়েড 9.0 পাইতে কাজ করবে। আর এই ডিভাইসে 6.01 ইঞ্চির ডিসপ্লে থাকবে যা কর্নিং গোরিলা গ্লাস 5 য়ের প্রোটেকশান যুক্ত। আর এই ডিভাইসে স্ন্যাপড্র্যাগন 845SoC , 8GB র‍্যাম আর 256GB ইন্টারনাল স্টোরেজ থাকবে। আর এর ব্যাটারি হবে 3,900mAh য়ের ব্যাটারি আছে।

Nokia 9 য়ের অন্য লিক

কিছু দিন আগে একটি লিক থেকে জানা গেছিল যে লিক ইমেজ ডিভাইসের ব্যাকে সাতটি কাটআউট দেখা গেছিল। আর এটিতে হেক্সাগান আকার ছিল আর এই কাটআউটে 5টি Zeiss ব্র্যান্ডের সেন্সার দেখা গেছিল। আর এর মধ্যে ছোট কাটআউট Xenon ফ্ল্যাশ আছে আর এই বিষয়টি নিশ্চিত নয় যে এতে 7ম কাটআউটটি কিসের জন্য দেওয়া হয়েছে।

আর নতুন রেন্ডারে চিনের ITHome ফোরামে দেখা গেছে আর এখানে নোকিয়ার নতুন ফোন TA-1094 মডেল নম্বরের সঙে দেখা গেছে। আর এই ছবিতে মেটাল ফ্রেম, গ্লাস ব্যাক আর Xenon ফ্ল্যাশ দেখা গেছে। আর এই ডিভাইসের ব্যাকে কোন ফিঙ্গারপ্রিন্ট সেন্সার দেখা যায়নি আর আসা করা হচ্ছে যে নোকিয়া ডিভাইসে ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার বা ইনফারেড বেস ফেস আনলক ফিচার থাকবে। আর Nokia 9 য়ের বিষয়ে অনেক কিছু জানা গেলেও Nokia 9 য়ের দামের বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

Digit.in
Logo
Digit.in
Logo