Nokia X5 Aka Nokia 5.1 Plus স্মার্টফোন TENAAর লিস্টিংয়ে নিজেদের ফুল স্পেসিফিকেশনের সঙ্গে দেখা গেছে

Updated on 20-Jun-2018
HIGHLIGHTS

বিগত বেশ কিছু দিনে নোকিয়ার এমকটি সম্ভাব্য স্মার্টফোন Nokia 5.1 Plus ইন্টারনেটে নিজেদের খবরে রেখেছে, আর এই ডিভাইসটির বিষয়ে সবার আগে CAD র কাছ থেকে খবর পাওয়া গেছিল, আর এবার এই বিষয়ে একের পরে এক খবর আসছে

বিগত বেশ কিছু দিনে নোকিয়ার এমকটি সম্ভাব্য স্মার্টফোন Nokia 5.1 Plus ইন্টারনেটে নিজেদের খবরে রেখেছ। আর এই ডিভাইসটির বিষয়ে সবার আগে CAD র কাছ থেকে খবর পাওয়া গেছিল, আর এবার এই বিষয়ে একের পরে এক খবর আসছে। এও মনে করা হচ্ছে যে এই ডিভাইসটি মানে Nokia 5.1 Plus স্মার্টফোনটিকে আন্তর্জাতিক ভাবে Nokia X6 নামে লঞ্চ করা হতে পারে। আর এই ডিভাইসটি তাদের ফুল স্পেক্সের সঙ্গে TENAAটের লিস্টিং সাইটে দেখা গেছে। আর এবার এর মাধ্যমে জানা গেছে যে এই স্মার্টফোনটি Nokia X6 য়ের আন্তর্জাতিক ভার্সানে নয়। তবে একে বাজারে Nokia X5  হিসাবে লঞ্চ করা যেতে পারে। এটা অবশ্যই খেয়াল করতে হবে যে Nokia X5 আর Nokia X6 য়ের স্পেক্স একে অপরের সঙ্গে মিলবে। তবে এখনও এই বিষয়ে কিছু জানা যায়নি আর তাই এর সত্যতা বিষয়ে সন্দেহ থেকেই যায়।

এই স্মার্টফোনটির লিক স্পেক্সের বিষয়ে আমরা যদি কথা বলি তবে দেখা যাবে যে এই ডিভাইসে কোম্পানি 5.86ইঞ্চির ডিসপ্লে দিতে পারে আর যা 720×1520 পিক্সালের হবে। আর এর সঙ্গে এতে নচের যায়গা দেওয়া হয়েছে আর এও মনে হচ্ছে যে এতে 19:9 অ্যাস্পেক্ট রেশিও থাকতে পারে। আর এই ফোনের সম্ভাব্য ব্যাটারি 3,000mAhয়ের।

 এই ইলেক্ট্রনিক্স জিনিস গুলির ওপরে Paytm অসাধারন ডিল দিচ্ছে জানুন  

আর এছাড়া এই ডিভাইসে আপনারা 2.0GhZ য়ের মিডিয়াটেক হেলিও P23বা হেলিও P60 প্রসেসার থাকতে পারে। আর এছাড়া এও মনে করা হচ্ছে যে এই ডিভাইসে আপনারা একটি স্ন্যাপড্র্যাগন 625 চিপসেট পেতে পারেন। আর এতে আসলে কোন চিপসেট থাকবে সেই বিষয়ে এই লিস্টিং থেকে কিছু জানা যায়নি।

এই ফোনটিতে 3GB.4GB আর 6GB র‍্যামের সঙ্গে লঞ্চ করা হতে পারে। আর এছাড়া এর স্টোরেজের বিষয়ে যদি কথা বলি তবে এতে 64GB স্টোরেজ থাকতে পারে। আর এর মানে এই যে এর 3GB র‍্যাম ভেরিয়েন্টে 32GB স্টোরেজ থাকার সম্ভাবনা আছে। আর এর অন্য র‍্যাম ভেরিয়েন্টে আপনারা 64GB স্টোরেজ ভেরিয়েন্ট পাবেন। আর এই স্টোরেজকে মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে এক্সপেন্ড করা যাবে। আর এই ফোনটিতে অ্যান্ড্রয়েড 8.1 ওরিও থাকতে পারে, আর এরে আপনারা ছবি তোলার জন্য একটি 13মেগাপিক্সলাএর রেয়ার আর 8মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা পেতে পারেন।

এবার Cashify তে নিজেদের পুরনো মোবাইল বিক্রি করে সঙ্গে সঙ্গে টাকা পান। 200টাকার এক্সট্রাক্যাশব্যাকে পাওয়ার জন্য DIGIT কোডের ব্যাবহার করুন।  

Connect On :