Nokia 2018 সালে পাঁচটি ক্যামেরার সঙ্গে এই স্মার্টফোনটি লঞ্চ করতে পারে

Nokia 2018 সালে পাঁচটি ক্যামেরার সঙ্গে এই স্মার্টফোনটি লঞ্চ করতে পারে
HIGHLIGHTS

পাঁচটি ক্যামেরার এই ডিভাইসটির ব্যাক সাইডে থাকবে বলে মনে করা হচ্ছে

MWC 2018 তে অনেক নোকিয়া ফোন লঞ্চ হবে বলে বিভিন্ন গুজব আর অনলাইন লিক হয়ে চলেছে। এবার HMDগ্লোবালের চিফ প্রোডাক্ট অফিসার জুহো সারবিক্স সম্প্রতি টুইট করে জানিয়েছেন যে পরবর্তী আন্তর্জাতিক ইভেন্ট MWC 2018তে কিছু অসাধারন জিনিস লঞ্চ হতে চলেছে।

আর এবার vtechgraphy’র একটি নতুন রিপোর্ট অনুসারে নোকিয়া রেয়ারে পেটা লেন্স সেটআপের সঙ্গে তাদের ফ্ল্যাগশিপ ডিভাইস নিয়ে আসার তোরজোড় করছে। রিপোর্টে Foxconn এর কর্মচারী নোকিয়া ডিভাইসের বিষয়ে খবর লিক করেছে আর বলেছে যে কোম্পানি 2018 সালের মাঝামাঝি স্মার্টফোন তৈরি করা শুরু করে দিতে পারে।  গ্রেট ইন্ডিয়ান সেলের তৃতীয় দিনে আজকে কোন জিনিসের ওপর কেমন ডিস্কাউন্ট দিচ্ছে Amazon!

রিপোর্ট অনুসারে নোকিয়ায়র পেটা লেন্স সেটআপ স্মার্টফোনের পেছন দিকে 7টি সার্কুলার কাটআউট দেখা যাবে, যার মধ্যে পাঁচটি ক্যামেরা লেন্স হবে আর 2 LED ফ্ল্যাশ লাইট হবে। বলা হচ্ছে যে পাঁচটি ক্যামেরা ডিভাইসের ব্যাক সাইডে থাকবে।

রিপোরটে বলা হয়েছে যে পেটা লেন্স সেটআপ যুক্ত নোকিয়া স্মার্টফোনটি 2018 সালের মাঝামাঝি করে বিশাল অ্যামাউন্টে তৈরি করা হবে। তবে এখনও এই বিষয়ে নিশ্চিত ভাবে কিছু জানা যায়নি যে এটি MWC 2018তে লঞ্চ হবে কিনা, তবে অনুমান করা হচ্ছে যে MWC 2018তে এটি নিয়ে আসা হবে।

নোকিয়া ফোনটির বিষয়ে 5টি ক্যামেরা থাকবে এই খবরটি লিক করা ছাড়া Foxconn কর্মচারী এও বলেছে যে HMD গ্লোবাল এশিয়া-প্যাসিফিক অঞ্চলে সেকেন্ড জেনারেশানের Nokia 6 বা Nokia 6 (2018) গোল্ড এম্ব্যালিশমেন্টের সঙ্গে একটি বিশেষ ব্লু কালারের ভেরিয়েন্ট লঞ্চ করার বিষয়ে কাজ করছে। এটিও MWC 2018তে নিয়ে আসা হতে পারে বলে মনে করা হচ্ছে।

MWCতে Nokia 8 (2018)’র সঙ্গে HMD গ্লোবালের ফ্ল্যাগশিপ ফোন Nokia 9ও আসতে পারে বলে মনে করা হচ্ছে। এই ডিভাইসটিতে 5.5ইঞ্চির AMOLED QHD ডিসপ্লে হতে পারে, এতে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন  845 আর 6GB র‍্যাম থাকতে পারে। এটি 64GB আর 128GB স্টোরেজ ভেরিয়েন্টও পাওয়া যেতে পারে।

Digit.in
Logo
Digit.in
Logo