Nokia Upcoming 5G smartphone: চলতি সপ্তাহে বাজারে এন্ট্রি নিচ্ছে নোকিয়ার নতুন 5G স্মার্টফোন, এই দিন হবে লঞ্চ

Nokia Upcoming 5G smartphone: চলতি সপ্তাহে বাজারে এন্ট্রি নিচ্ছে নোকিয়ার নতুন 5G স্মার্টফোন, এই দিন হবে লঞ্চ
HIGHLIGHTS

নোকিয়া তার X অ্যাকাউন্ট অর্থাৎ টুইটারে নতুন স্মার্টফোনটি টিজ করেছে

কোম্পানির এই নতুন 5G ফোনটি 6 সেপ্টেম্বর লঞ্চ করা হবে বলে সংস্থা জানিয়েছে

X-এ একটি পোস্ট শেয়ার করে কোম্পানি লিখেছে, "আপনি কি Nokia 5G স্মার্টফোনের সাথে গতির অভিজ্ঞতা নিতে প্রস্তুত? 6ই সেপ্টেম্বর 2023-এ ঘোষণার জন্য সাথে থাকুন।"

Nokia তার একটি নতুন স্মার্টফোন ভারতে আনার প্রস্তুতি নিচ্ছে। HMD Global এর মালিকানাধীন স্মার্টফোন ব্র্যান্ড Nokia তার সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মে একটি ভিডিও টিজার পোস্ট করেছে। কোম্পানির এই নতুন ফোনটি একটি 5G ডিভাইস হিসেবে বাজারে আসবে।

কবে আসছে নতুন Nokia 5G Smartphone

নোকিয়া তার X অ্যাকাউন্ট অর্থাৎ টুইটারে নতুন স্মার্টফোনটি টিজ করেছে। কোম্পানির এই নতুন 5G ফোনটি 6 সেপ্টেম্বর লঞ্চ করা হবে বলে সংস্থা জানিয়েছে। তবে কোম্পানি এখনও পর্যন্ত তার নতুন স্মার্টফোনের নাম এবং ফোন সম্পর্কে কোনো তথ্য শেয়ার করেনি।

আরও পড়ুন: Xiaomi 13T Pro ফোনরে স্পেসিফিকেশন এবং ছবি লঞ্চের আগে লিক, 16GB RAM সহ আর কী ফিচার থাকবে জানুন

Nokia-এর নতুন 5G স্মার্টফোনটি কোন কোন ফিচার সহ আসবে, সে সম্পর্কেও এখন পর্যন্ত কোনও অফিসিয়াল তথ্য নেই, তবে ফোনটি একটি লাইন সহ টিজ করা হয়েছে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম X-এ একটি পোস্ট শেয়ার করে কোম্পানি লিখেছে, "আপনি কি Nokia 5G স্মার্টফোনের সাথে গতির অভিজ্ঞতা নিতে প্রস্তুত? 6ই সেপ্টেম্বর 2023-এ ঘোষণার জন্য সাথে থাকুন।" এই পোস্টটি দেখে জানা গেছে যে কোম্পানি 6 সেপ্টেম্বর নতুন ফোনটি প্রকাশ করতে পারে।

Nokia-এর আপকামিং 5G স্মার্টফোন সম্পর্কে ইতিমধ্যেই কোনও রিপোর্ট সামনে আসেনি৷ এই সময় নোকিয়ার নতুন স্মার্টফোনের দাম এবং ফিচার নিয়ে সম্পর্কে কোনও দাবি করা যাবে না৷

আরও পড়ুন: iQOO Z7 Pro 5G: 25000 টাকার কমে দুর্দান্ত এবং পাওয়ারফুল ফোন, এই 5টি কারণ হল মেইন

Nokia X Series-এ আসতে পারে নতুন স্মার্টফোন

মিডিয়া রিপোর্ট অনুযায়ী, নোকিয়ার নতুন 5G স্মার্টফোন X সিরিজের আওতায় আসতে পারে। গত বছর এই সময় কোম্পানি Nokia X30 লঞ্চ করেছিল। আশা করা হচ্ছে যে নতুন স্মার্টফোনও Nokia X সিরিজেও আসতে পারে।

Nokia-X30 5G

বলে দি যে কোম্পানির লেটেস্ট 5G স্মার্টফোন হিসেবে ভারতে Nokia X30 5G রয়েছে। এই ফোনটি তিনটি স্টোরেজ মডেলে আনা হয়েছে-  6GB RAM + 128GB , 8GB RAM + 128GB এবং 8GB RAM + 256GB।

আরও পড়ুন: Vivo V29e Launched: ক্রিস্টাল ব্য়াক ডিজাইন এবং 50MP সেলফি ক্যামেরা সহ ভারতে এন্ট্রি নিল ভিভো ফোন, বাজেট প্রাইসে Oneplus কে টেবে টেক্কা

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya

Joyeeta Bhattacharya fell in love with technology at an early age, believing that technology was the secret to unlock India's limitless potential. She is currently Assistant Editor - Bangla at Digit. View Full Profile

Digit.in
Logo
Digit.in
Logo