NOKIA 7.2 কেস রেন্ডারের সঙ্গে NOKIA TA-1198 ফোনটির মিল দেখা গেছে

Updated on 19-Jul-2019
HIGHLIGHTS

এই মাসেই নোকিয়া TA-1198 দেখা গেছিল

আর এবার এই ফোনটি Nokia 7.2 হিসাবে লঞ্চ করা হতে পারে

সম্প্রতি নোকিয়া ফোন মানে Nokia TA-1198 ফোনটির ছবি অনলাইনে দেখা গেছিল। আর এই ফোনটি Nokia 7.2 নামে লঞ্চ করা হতে পারে। এই ফোনটি মানে Nokia 7.2 হুবহু লিক হওয়া ছবি TA-1198 য়ের মতন।

এই কেস রেন্ডার থেকে জানা গেছে যে এই ফোনটিতে আপনারা একটি নচ ডিসপ্লে পাবেন আর এই ফোনের ছবি থেকে ফোনের বিষয়ে অনেক কিছু জানা গেছে। এই ফোনের ডিজাইনের বিষয়ে অনেক কিছু জানা গেছে।

এই ছবি থেকে জানা গেছে যে ফোনে পাওয়ার আর ভলিউম রকার বটন ফোনের ডান দিকে থাকবে। আর এছাড়া অন্য বটন যা গুগল অ্যাসিস্টন্সের বটন হবে তা ফোনের বা দিকে থাকতে পারে। আর এছাড়া এই ফোনে আপনারা ফোনের নিচে একটি USB Type C পোর্ট পেতে পারেন। আর এতে আপনারা একটি কাত আউট পাবেন যা হয়ত 3.5mm হেডফোন জ্যাক হতে পারে।

আর এর সঙ্গে এই Nokia 7.2 ফোনে আপনারা একটি সার্কুলার ক্যামেরা দেখতে পারেন। আর এই ফোনে তিনটি ক্যামেরা একটি LED ফ্ল্যাশের সঙ্গে আসতে পারে। আর এই ফোনে এর সঙ্গে অন্য লিক রেন্ডার যদি দেখা হয় তবে দেখা যাবে যে এই ফোনে আপনারা একটি ক্যামেরা বাম্প থাকতে পারে। আর এই ফোনের সেন্সারের নিচে একটি ফিঙ্গারপ্রিন্ট স্ক্যানার থাকতে পারে।

আর Nokia TA-1198 ফোনটিতে Nokia 7.2 হিসাবে লঞ্চ করা হতে পার। আর এই ফোনে আপনারা একটি FHD+ স্ক্রিন পাবেন আর এই ফোনে হয়ত এর সঙ্গে কোয়াল্কম স্ন্যাপড্র্যাগন 660 চিপসেট পেতে পারেন। আর এই ফোনে এর সঙ্গে একটি 48MP ক্যামেরা আর একটি 3500mAh য়ের ব্যাটারি থাকতে পারে।

Connect On :