Nokia র পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন পাঁচটি ক্যামেরা সঙ্গে লঞ্চ করা হতে পারে

Nokia র পরবর্তী ফ্ল্যাগশিপ স্মার্টফোন পাঁচটি ক্যামেরা সঙ্গে লঞ্চ করা হতে পারে
HIGHLIGHTS

HMD গ্লোবাল ছাড়া স্যামসং আর LG ও এই বছর বা সামনের বছর পাঁচটি ক্যামেরা যুক্ত স্মার্টফোন নিয়ে আসতে পারে

HMD গ্লবাল তাদের নোকিয়া ব্র্যান্ডের সঙ্গে একটি নতুন ফ্ল্যাগশিপ ডিভাইসের ওপর কাজ করছে আর গুজব অনুসারে এই ডিভাইসে পেন্টা লেন্স সেটআপ থাকবে। আর এই ডিভাইসের লাইভ ছবি ইন্টারনেটে দেখা গেছে।

Baidu তে শেয়ার করা ছবি পরবর্তী নোকিয়া স্মার্টফোনের ব্যাক প্যানেলে 6ট হোল দেখা গেছে। আর এর মধ্যে একটি হোল LED ফ্ল্যাশের আর এতে হোয়াইট সার্কুলার শেপ দেওয়া হয়েছে। আর বাকি পাঁচটি হোল ইমেজ সেন্সারের জন্য হতে পারে।Baidu তে দেখা ছবি অনুসারে ক্যামেরা লেন্সের নিচে Zeiss ব্র্যান্ডিং দেওয়া হয়েছে।

ক্যামেরা সেটআপে তিনটি হোল ভার্টিকালী অ্যালাইন করা হয়েছে আর বাকি দুটি আলাদা আলাদা জায়গায় দেওয়া হয়েছে। আর ব্যাক প্যানেলে সেন্তারে নোকিয়ার লোগো আছে আর বটমে অ্যান্ড্রয়েডের লোগো দেওয়া হয়েছে।

লিক ছবি অনুসারে এই ডিভাইসের ব্যাকই দেখা গেছে আর ডিভাইসের ফ্রন্ট প্যানেলের কোন ছবি দেখা যায়নি। আর আমরা এই ডিভাইসে বেজেল-লেস ডিসপ্লে ডিজাইন দেখেছি আর এতে একটি ইন-ডিসপ্লে ফিঙ্গারপ্রিন্ট সেন্সার আছে।

এটা পরিষ্কার নয় যে পেন্টা ক্যামেরা সেটআপের সঙ্গে নোকিয়ার তাদের কোন স্মার্টফোন নিয়ে আসবে। তবে Zeiss য়ের পেন্টা রেটিং লেন্স মেকানিজাম থেকে জানা গেছে যে পেন্টা সেটআপের অপ্টিকাল সেটআপ চার দিকে স্টোর করা যায় আর ছবি ক্যাপচার করা যায়।

বর্তমানে Huawei তাদের P20 Pro ফ্ল্যাগশিপ ডিভাইসে ট্রিপেল রেয়ার ক্যামেরা দিয়েছে। আর এছাড়া স্যামসং আর LGও এই বছর বা সামনের বছর পাঁচটি ক্যামেরা যুক্ত স্মার্টফোন আনতে পারে।

ভায়াঃ                                                  

Digit Bangla
Digit.in
Logo
Digit.in
Logo