Nokia’র N সিরিজের মডেল 2 মে লঞ্চ হতে পারে

Nokia’র N সিরিজের মডেল 2 মে লঞ্চ হতে পারে
HIGHLIGHTS

এটাও জানা গেছে যে পরবর্তী এই ডিভাইসটি Nokia N9(2018) হতে পারে

প্রায় বছর খানেক ধরে বিভিন্ন রিউমার্সে জানা গেছিল যে Nokia N সিরিজের ফোন আসতে পারে, আর এবার weibo তে শেয়ার করা একটি টিজার দেখে মনে হচ্ছে যে HMD Global খুব তাড়াতাড়ি Nokia N সিরিজ লঞ্চ করতে চলেছে। কোম্পানি 2মে বেজিংয়ে অনুষ্ঠিত একটি ইভেন্টে এই ডিভাইসটি লঞ্চ করতে পারে। Weibo ‘র পোস্টে শেয়ার করা ছবিতে 2011সালের লঞ্চ হওয়া Nokia N9Yয়ের মতন দেখতে লাগছে যাতে MeeGo 1.2 Harmattan ইন্টারফেস দেওয়া হয়েছিল। এই টিজার থেকে সংকেত পাওয়া গেছে যে পরবর্তী ডিভাইসটি Nokia N9(2018) হতে পারে।

কোম্পানি তাদের Nokia X সিরিজনের ফোনকে রিলঞ্চ করার জন্য তৈরি। আজকে চিনে অনুষ্ঠিত হতে চলা একটি ইভেন্টে Nokia X6 স্মার্টফোনটি লঞ্চ করা হবে বলে মনে হয়। কোম্পানি নোকিয়া ব্র্যান্ডের পুরনো ডিভাইস রিলঞ্চ করছে আর বাজারে এই বাজেট স্মার্টফোন নিয়ে আসছে যা অন্য স্মার্টফোনের কোম্পানি গুলিকে প্রতিযোগিতায় ফেলবে।

আপনার স্মার্টফোনকে সবসময়ে সচল রাখার জন্য এই পাওয়ারব্যাঙ্ক গুলি আপনাকে সাহায্য করবে, Paytm মলে এই পাওয়ারব্যাঙ্ক গুলি ডিস্কাউন্টের সঙ্গে পাওয়া যাচ্ছে

আজকে লঞ্চ হতে চলা Nokia X6 স্মার্টফোনটির বিষয়ে বিগত বেশ কিছু সময় ধরে অনেক খবর এসেছে আর সম্প্রতি আসা একটি খবর অনুসারে এই ডিভাইসে 4GB র‍্যাম 6GB স্টোরেজ 5.8ইঞ্চির ডিসপ্লে 19:9 অ্যাস্পেক্ট রেশিওর সঙ্গে আসবে। আর এছাড়া এই স্মার্টফোনটিতে Carle Zeiss লেন্স যুক্ত ক্যামেরা থাকার সম্ভবনা আছে।

আমাদের YouTubeয়ে সাবস্ক্রাইব করতে এখানে ক্লিক করুন

আমাদের Instagramয়ে ফলো করতে এখানে ক্লিক করুন

ফিচার্ড ইমেজটি কাল্পনিক।

ভায়া

Digit.in
Logo
Digit.in
Logo