Nokia 1 অ্যান্ড্রয়েড Go Edition য়ের সঙ্গে ভারতে লঞ্চ হল, এর দামের বিষয়ে জানুন

Nokia 1 অ্যান্ড্রয়েড Go Edition য়ের সঙ্গে ভারতে লঞ্চ হল, এর দামের বিষয়ে জানুন
HIGHLIGHTS

Nokia 1ফোনটি ভারতে অ্যান্ড্রয়েড Oreo (Go Edition) আর 4G কানেক্টিভিটির সঙ্গে আজকে অফিসিয়ালি লঞ্চ করা হয়েছে, Nokia 1 স্মার্টফোনটির দাম ভারতে 5,499 টাকা

Nokia 1, একটি বাজেট স্মার্টফোন। আর এবার এটি ভারতে Android Oreo (Go Edition) য়ের সঙ্গে 4G কানেক্টিভিটির সঙ্গে লঞ্চ করা হয়েছে। এই স্মার্টফোনটির দাম ভারতে 5,499 টাকা হবে, এই স্মার্টফোনটি একটি বাজেট স্মার্টফোন আর এটি আপনারা সমস্ত বড় মোবাইল ফোন আউটলেটের মাধ্যমে 28 মার্চ 2018 থেকে কিনতে পারবেন। Nokia 1 স্মার্টফোনটির এই এডিশানটি সবার আগে বার্সেলোনায় অনুষ্ঠিত MWC 2018 তে লঞ্চ করা হয়েছিল।

Nokia 1 স্মার্টফোনটি ভারতে রেড আর ডার্ক ব্লু কালারে লঞ্চ করা হয়েছে, এর দাম 5,499টাকা। আর এছাড়া আপনাদের এও বলে রাখি যে HMD গ্লোবাল এই স্মার্টফোনটির সঙ্গে Xpress On Coversও লঞ্চ করেছে, এটি 2018 ‘র এপ্রিল থেকে 450টাকা প্রত্যেক কভারের দামের সঙ্গে পাওয়া যাবে। আর এছাড়া আপনাদের এও জানিয়ে রাখি যে Nokia 1 স্মার্টফোনটির সঙ্গে আপনারা জিওর তরফে 2,200 টাকার ক্যাশব্যাক পাবেন। আর তার পরে এই স্মার্টফোনটির এফেক্টিভ দাম 3,299 টাকা হবে আর এছাড়া Nokia 1 লঞ্চ ডিলের আপনারা অতিরিক্ত 60GB ডাটা পাবেন।  

Amazon আজকে এই ব্লুটুথ স্পিকার আর হেডফোন গুলির ওপর ভাল ডিস্কাউন্ট দিচ্ছে

আপনাদের এও বলে রাখি যে এই স্মার্টফোনটির সঙ্গে 12 মাসের এক্সডিন্টাল ড্যামেজ ইন্সুয়েরেন্স Servify পাওয়া যাচ্ছে। যদিও ইউজার্সদের একটি Kotak 811 সেভিং অ্যাকাউন্ট খুলতে হবে আর যা প্রায় 1,000 টাকা দিয়ে ওপেন করতে হবে, আর এর পরে অ্যাক্সিডেন্টাল ড্যামেন ইন্সুয়েরেন্স অ্যাক্টিভেট হবে। আর এছাড়া এই স্মার্টফোনটির সঙ্গে আপনারা একটি অন্য অফারও পাবেন, আপনারা RedBus য়ের মাধ্যমে নিজেদের প্রথম রাইড বুক করতে পারবেন, আর তা হলে আপনারা 20 শতাংশর অদ দেওয়া হচ্ছে।

আর যদি Nokia 1 স্মার্টফোনটি একটি অ্যান্ড্রয়েড Go Edition য়ের বিষয়ে কথা বললে দেখা যাবে যে এই স্মার্টফোনটি একটি 4.50-ইঞ্চির ডিসপ্লে যুক্ত হবে আর যা 480×854 পিক্সাল রেজিলিউশান যুক্ত হবে। যা 1.1GHz কল্ক স্পিড যুক্ত। আর এছাড়া এই স্মার্টফোনটিতে একটি 1GB র‍্যাম আর 8GB’র ইন্টারনাল স্টোরেজ আছে। এই ফোনটিতে ফটোগ্রাফির জন্য একটি 5-মেগাপিক্সালের রেয়ার আর 2-মেগাপিক্সালের ফ্রন্ট ক্যামেরা দেওয়া হয়েছে। এই স্মার্টফোনটিকে অ্যান্ড্রয়েড Oreo 8.1 Go Editionয়ের সঙ্গে লঞ্চ করা হয়েছে আর এটি 4G কানেক্টিভিটির সঙ্গে ডুয়াল সিম আর একটি আলাদা মাইক্সোএসডি কার্ড যুক্ত। এই স্মার্টফোনটিতে একটি 2150mAh য়ের ক্ষমতা যুক্ত ব্যাটারি দেওয়া হয়েছে।

সব শেষে আপনাদের জানিয়ে রাখি যে এই স্মার্টফোনটি অ্যান্ড্রয়েড Go য়ের প্রিলোডেড অ্যাপের সঙ্গে লঞ্চ করা হয়েছে। Gmail, Google Assistant Go, Google Files Go, Google Maps Go, YouTube Go য়ের মতন অ্যাপ এই ফোনে আগে থেকেই আছে।

 

আমাদের Instagramয়ে এখানে ক্লিক করে ফলো করুন

আমাদের YouTUbeয়ে এখানে ক্লিক করে সাবস্ক্রাইব করুন

Aparajita Maitra
Digit.in
Logo
Digit.in
Logo