50MP ক্যামেরা এবং 5050mAh ব্যাটারি সহ লিক হল সস্তা Nokia G21 ফোনের স্পেক্স, জানুন কবে হবে লঞ্চ

50MP ক্যামেরা এবং 5050mAh ব্যাটারি সহ লিক হল সস্তা Nokia G21 ফোনের স্পেক্স, জানুন কবে হবে লঞ্চ
HIGHLIGHTS

এই Nokia ফোনটি Android 11 OS সহ Geekbench-এ লিস্ট করা হয়েছে

Geekbench-এ এই Nokia Phone 4GB RAM সহ লিস্ট করা হয়েছে

Nokia G21 এখন শীঘ্রই বাজারে লঞ্চ হতে চলেছে

91 মোবাইল এর একটি রিপোর্টে সামনে এসেছিল যে টেক কোম্পানি HMD Global নোকিয়া 'G' সিরিজ এর নতুন মোবাইল ফোন কাজ করছে, যা বাজারে Nokia G21 লঞ্চ করা হবে। এখন, বাজারে আসার আগেই এই Nokia স্মার্টফোনটিকে বেঞ্চমার্কিং সাইট Geekbench-এ স্পেসিফিকেশন সহ লিস্ট করা হয়েছে। ফোনের অনেক গুরুত্বপূর্ণ স্পেসিফিকেশন Geekbench তালিকায় প্রকাশ করা হয়েছে, অন্যদিকে এটিও স্পষ্ট হয়ে গেছে যে Nokia G21 এখন শীঘ্রই বাজারে লঞ্চ হতে চলেছে।

Nokia G21-এর এই লিস্টিং গতকাল অর্থাৎ 1 ফেব্রুয়ারির, যেখানে ফোনটিকে HMD Global Nokia G21 নামে সার্টিফাইড করা হয়েছে। এই Nokia ফোনটি Android 11 OS সহ Geekbench-এ লিস্ট করা হয়েছে, যাতে Unisoc T606 চিপসেটের কোডনেম মাদারবোর্ড সেগমেন্টে লেখা হয়েছে। ওয়েবসাইটে, ফোনে 1.61 GHz ক্লক স্পিড সহ একটি অক্টা-কোর প্রসেসর দেওয়া হয়েছে বলে প্রকাশ করা হয়েছে।

Geekbench-এ এই Nokia Phone 4GB RAM সহ লিস্ট করা হয়েছে। তবে, আশা করা যেতে পারে যে বাজারে এই ফোনটি একাধিক RAM ভ্যারিয়্যান্টে এন্ট্রি করবে। বেঞ্চমার্কিং স্কোর সম্পর্কে কথা বললে, Nokia G21-কে সিঙ্গেল কোরে 312 স্কোর এবং মাল্টিকোরে 1157 স্কোর দেওয়া হয়েছে। গিকবেঞ্চ লিস্টিংয়ের পরে, আশা করা যায় যে আগামী কয়েক দিনের মধ্যে এই নকিয়া মোবাইল বাজারে প্রবেশ করবে।

Nokia G21 এর স্পেসিফিকেশন

বিভিন্ন লিকের মাধ্যমে প্রকাশিত ডিটেল অনুসারে, Nokia G21 স্মার্টফোনটি 20:5 আসপেক্ট রেশিওর সাথে দেওয়া হবে যা 1600 x 720 পিক্সেল রেজোলিউশন সহ একটি 6.5-ইঞ্চি HD+ ডিসপ্লে সাপোর্ট করবে। এই Nokia Mobile বাজারে আসবে Blue এবং Dusk কালার অপশনে। একটি লিকে, এই ফোনের 3GB RAM ভ্যারিয়্যান্টের কথাও বলা হয়েছিল, যার সাথে 128GB ইন্টারনাল স্টোরেজ দেখা যাবে। একই সময়ে, মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে ফোনের মেমরি 512GB পর্যন্ত বাড়ানো যেতে পারে।

ফটোগ্রাফির জন্য, Nokia G21 ফোনে ট্রিপল রিয়ার ক্যামেরা সাপোর্ট থাকবে। এই ক্যামেরা সেটআপে একটি 50-মেগাপিক্সেল প্রাইমারি লেন্স দেওয়া হবে, যার সাথে Nokia G21 স্মার্টফোনটি একটি 2-মেগাপিক্সেল সেকেন্ডারি সেন্সর এবং একটি 2-মেগাপিক্সেল তৃতীয় লেন্স সাপোর্ট করবে। এছাড়া, সেলফি এবং ভিডিও কলিংয়ের জন্য Nokia G21 মোবাইল ফোনে একটি 8-মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা দেওয়ার কথা বলা হয়েছে। Nokia G21 একটি ডুয়াল সিম ফোন যা 4G LTE পাশাপাশি NFC এবং বেসিক কানেক্টিভিটি ফিচার সাপোর্ট করবে। এছাড়া, পাওয়ার ব্যাকআপের জন্য এই ফোনে একটি 5,050 mAh ব্যাটারি দেওয়া যেতে পারে, যা কুইক চার্জ প্রযুক্তিতে আসবে।

Digit.in
Logo
Digit.in
Logo